Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Metro Fight

ট্রেনের মধ্যেই লড়াই, দরজায় শুয়ে চলল লাথি-ঘুষি, মেট্রো না কুস্তির আখড়া ভিডিয়ো দেখে বোঝা দায়!

ভিডিয়ো প্রকাশ্যে আসার পর ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ ‘এক্স’ করে জানিয়েছে, ‘‘আমরা এই ঘটনা সম্পর্কে অবগত। তদন্ত চলছে। যাঁরা ঘটনাটি ঘটতে দেখেছেন, তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানাচ্ছি।’’

মেট্রোর অন্দরে মারপিট।

মেট্রোর অন্দরে মারপিট। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১১:৪০
Share: Save:

অফিস থেকে ফেরার ব্যস্ত সময়ে এক দল যুবকের মারামারিতে হঠাৎই রণক্ষেত্রে পরিণত হল লন্ডন মেট্রো। লন্ডনের একটি মেট্রো স্টেশনে শনিবার রাতে ওই ঘটনাটি ঘটেছে। দু’পক্ষের সংঘর্ষের ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

‘এক্স (সাবেক টুইটার)’ হ্যান্ডলে ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েক জন যুবক অন্য এক জন ব্যক্তিকে টেনে হিঁচড়ে ট্রেন থেকে বাইরে বার করার চেষ্টা করছেন। অন্য দিকে, ওই ব্যক্তিও দরজার সামনে শুয়ে শুয়েই লাথি-ঘুষি চালিয়ে যাচ্ছেন। এর পর লাফিয়ে মেঝে থেকে উঠে দাঁড়ান ওই ব্যক্তি। নিজেকে রক্ষা করতে অন্য পক্ষকে লক্ষ্য করে আবার হাত-পা ছুঁড়তে শুরু করেন। অন্য দিক থেকে আসে পাল্টাও। দু’পক্ষের লড়াইয়ে যখন হুলস্থুল পড়ে গিয়েছে, তখন কয়েক জন মেট্রোযাত্রীকে চিৎকার করতে এবং লড়াই থামানোর অনুরোধ করতেও শোনা গিয়েছে ওই ভিডিয়োতে। এর পর এক জন মেট্রো কর্মী ঘটনাস্থলে পৌঁছে দু’পক্ষের লড়াই থামান। তবে কী কারণে সেই সংঘাত, তা ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

ভিডিয়ো প্রকাশ্যে আসার পর ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ ‘এক্স’ করে জানিয়েছে, ‘‘আমরা এই ঘটনা সম্পর্কে অবগত। তদন্ত চলছে। যাঁরা ঘটনাটি ঘটতে দেখেছেন, তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানাচ্ছি।’’ মেট্রো স্টেশনে ঘটে যাওয়া ওই ঘটনার কারণে গণপরিবহণ পরিষেবায় নিরাপত্তা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London metro Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE