Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder Case

কপিলমুনি মন্দিরের কাছে অতিথিনিবাসে শ্বাসরোধ করে মহিলাকে খুন! পলাতক ‘স্বামী’

শনিবার এই ঘটনায় চাঞ্চল্য গঙ্গাসাগরের কপিলমুনি আশ্রম পার্শ্ববর্তী এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গঙ্গাসাগর শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১১:২৩
Share: Save:

স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে অতিথিনিবাসে উঠেছিলেন দুই মধ্যবয়স্ক। তাঁদের মধ্যে মহিলার দেহ মিলল অতিথিনিবাসের ঘরে। খোঁজ মিলছে না ‘স্বামী’র। শনিবার এই ঘটনায় চাঞ্চল্য গঙ্গাসাগরের কপিলমুনি আশ্রম পার্শ্ববর্তী এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে।

স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে একটি স্বেচ্ছাসেবী সংস্থার অতিথিনিবাসে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ওঠেন দু’জন। শুক্রবার সন্ধ্যায় অতিথিনিবাসের কর্মীরা ঘর পরিষ্কার করতে গিয়ে চমকে যান। তাঁরা দেখেন মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়ায়। খবর দেওয়া হয় গঙ্গাসাগর কোস্টাল থানার পুলিশকে।

কিছু ক্ষণ পর ঘটনাস্থলে আসে পুলিশ। তারা ওই মহিলাকে সাগর ব্লক হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শনিবার কাকদ্বীপে মহিলার দেহের ময়নাতদন্ত হবে। পুলিশ একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। মহিলার সঙ্গীর খোঁজ চালাচ্ছে পুলিশ। অতিথিনিবাস সূত্রে খবর, নিমাই হালদার পরিচয় দিয়ে অতিথিনিবাসে উঠেছিলেন পলাতক যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case gangasagar Death Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE