Advertisement
০৩ মে ২০২৪
Clash

জমি নিয়ে বিবাদের জের, আবার উত্তপ্ত ক্যানিং, আহত অন্তত ১৫, নাম জড়াল তৃণমূল-বিজেপির

সূত্রের খবর, আহতদের মধ্যে তৃণমূলের সাত এবং বিজেপির আট জন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

image of clash

আবার উত্তপ্ত ক্যানিং। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ক্যানিং শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

দোকান নিয়ে বিবাদকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ। উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের গোলাবাড়ি পেটুয়া এলাকায়। ঘটনায় নাম জড়িয়েছে তৃণমূল এবং বিজেপির। একে অপরের দিকে আঙুল তুলেছেন দুই রাজনৈতিক দলের সদস্যেরা। উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। সূত্রের খবর, আহতদের মধ্যে তৃণমূলের সাত এবং বিজেপির আট জন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় বেশ কয়েক জনকে আটক করা হয়েছে।

আহতদের মধ্যে বেশ কয়েক জনকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিজিৎ সর্দার নামে এক স্থানীয় এক জন জানিয়েছে, শুক্রবার একটি দোকানের জমি নিয়ে বিবাদ শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে। সেই নিয়ে আলোচনা চলে। শনিবার সকালেও সেই নিয়ে আলোচনা শুরু হয়। আলোচনা মাঝে গুলি চলেছে বলে অভিযোগ তৃণমূল এবং বিজেপির। অভিযোগ, ধারালো অস্ত্রের কোপও দেওয়া হয়েছে। অভিযুক্তদের ধরতে বাড়ি বাড়ি চলছে তল্লাশি।

ঘটনাস্থলে উপস্থিত অভিজিতের অভিযোগ, আলোচনা চলাকালীন বাবলু সর্দার, পালান সর্দারেরা হামলা করেন। তাঁরা বিজেপির সদস্য বলে দাবি তাঁর। অভিজিতের কথায়, ‘‘পরিকল্পনামাফিক করা হয়েছে সব। তিন জনের গুলি লেগেছে। বোমাও ছোড়া হয়েছে।’’ বিজেপির কেউ অভিযোগ মানেননি। এই ঘটনার পর তৃণমূলের অঞ্চল সভাপতি ও উপপ্রধান ইন্দ্র সর্দারের দেহরক্ষী তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE