Advertisement
০৩ মে ২০২৪
Narendrapur

হেনস্থা করতেন শ্বশুর, শাশুড়ি বলতেন ‘মর্ম বোঝো না’, থানায় অভিযোগ নরেন্দ্রপুরের পুত্রবধূর

নির্যাতিতার অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই তাঁকে যৌন হেনস্থা করতেন শ্বশুর ৷ তাঁর দাবি, প্রতি দিন সকালে সবাই কাজে বেরিয়ে যেতেন। কিন্তু কিছু ক্ষণ পর শ্বশুর আবার ফিরে আসতেন।

Daughter in law lodges complaint against Father in law for alleged sexual harassment

ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১০:৫১
Share: Save:

নাবালিকা পুত্রবধূকে বাড়িতে একা পেয়ে যৌন নির্যাতনের অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের ঘটনা। ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন ওই পূত্রবধূ। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্বশুর, স্বামী-সহ পরিবারের অন্য সদস্যেরা পলাতক। ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। পলাতকদের সন্ধান চলছে বলেও পুলিশ সূত্রে খবর।

নির্যাতিতা জানিয়েছেন, মাস ছয়েক আগে তাঁর বিয়ে হয়৷ অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই তাঁকে একা পেয়ে যৌন হেনস্থা করতেন শ্বশুর। তাঁর দাবি, প্রতি দিন সকালে সবাই কাজে বেরিয়ে যেতেন। কিন্তু কিছু ক্ষণ পর শ্বশুর আবার ফিরে আসতেন। সেই সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্বশুর নোংরা ইঙ্গিত করে যৌন হেনস্থার চেষ্টা করতেন বলে অভিযোগ ওই পুত্রবধূর। তিনি জানান, স্বামী এবং শাশুড়িকে বিষয়টি জানিয়েও কোনও সুরাহা হয়নি৷ উল্টে তাঁকে মারধর করা হত বলে অভিযোগ। কাউকে কিছু জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হত। এমনকি, প্রতিবেশীদের সঙ্গে যাতে কথা না বলতে পারেন, তার জন্য ওই বধূকে বাড়ির মধ্যে তালাবন্ধ করে রাখা হত বলে দাবি পুত্রবধূর।

নির্যাতিতা বলেন, ‘‘বাপের বাড়ি থেকে পণ দেওয়া হয়নি বলে আমার উপর অত্যাচার চলত। শ্বশুর নোংরামি করতেন। আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করতেন। শাশুড়িকে জানানোর পর তিনি বলতেন, ‘তোমার বাবা নেই। শ্বশুর ‘বাবা’ হিসাবে ভালবাসে। তুমি মর্ম বোঝো না’। স্বামী মারধর করত। আমি সুযোগ বুঝে পালিয়ে আসতে আমার মাকে ফোন করে গালাগাল করা হয়।’’

ঘটনা প্রসঙ্গে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE