Advertisement
১৭ মে ২০২৪
haroa

TMC: মমতার ভাষণ শোনাকে কেন্দ্র করে সংঘর্ষ, হাড়োয়ায় গোষ্ঠীদ্বন্দ্বে নিহত দুই তৃণমূলকর্মী

ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে হাড়োয়ার মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা হাড়োয়ায়।

শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা হাড়োয়ায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাড়োয়া শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৯:০৬
Share: Save:

২১ জুলাইয়ের ভার্চুয়াল মঞ্চে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শোনাকে কেন্দ্র করে শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, ভাঙচুর বোমাবাজিতে উত্তপ্ত হল হাড়োয়া। অভিযোগ, ওই সংঘর্ষের জেরেই নিহত হয়েছেন তৃণমূলের দু’জন কর্মী। এই ঘটনায় আহত দলের আরও চার সদস্য। ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে হা়ড়োয়ায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ সূত্রে খবর, বসিরহাটের হাড়োয়ায় মোহনপুর গ্রামের এই সংঘর্ষে নিহত হয়েছেন লক্ষ্মী বালা নামক এক বৃদ্ধা‌র। বছর ষাটেকের ওই বৃদ্ধার পাশাপাশি এক যুবক সঞ্জীব জানা (১৮)-রও মৃত্যু হয়েছে। অভিযোগ, দু’জনকেই বেধড়ক মারধর করা হয়। তার জেরেই ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দু’জনের। গোটা ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মোহনপুর এলাকায় একটি জায়ান্ট স্ক্রিনে তৃণমূলের ভার্চুয়াল সভা দেখানোর ব্যবস্থা করা হয়েছিল। তবে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শোনাকে কেন্দ্র করে দলেরই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয় বলে অভিযোগ। চলে ভাঙচুর, বোমাবাজিও। দলেরই সদস্যদের হতাহতের পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বুধবার ঘটনাস্থলে যায় হাড়োয়া থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয়েছে র‍্যাফও। এলাকায় পুলিশি টহল শুরু হয়। কী কারণে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধল তা খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে। সেই সঙ্গে দেহগুলি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC haroa inner conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE