Advertisement
০১ মে ২০২৪
Canning

মেয়েকে ডিভোর্স দেওয়ায় জামাইকে তুলে নিয়ে গিয়ে মার শ্বশুরের! ক্যানিং হাসপাতালে ভর্তি যুবক

দাম্পত্য কলহের কারণে স্ত্রীকে ডিভোর্স দেন ওই যুবক। মঙ্গলবার আচমকাই চাঁদমীরকে ১০ থেকে ১২ জন মিলে মারধর করেন বলে অভিযোগ। বাজার থেকে তুলে একটি ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে।

আহত যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহত যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৫:৫০
Share: Save:

স্ত্রীকে বিবাহবিচ্ছেদ দিয়েছেন বলে যুবককে বাজার থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আহত ওই যুবককে বন্ধুরা মিলে হাসপাতালে ভর্তি করিয়েছেন। বর্তমানে ক্যানিং হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, আহত যুবকের নাম লাল চাঁদমীর। ক্যানিং থানার গোলাবাড়ি এলাকার বাসিন্দা চাঁদমীরের সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয় হাফিজুল গোঁড়ামির মেয়ের। বিয়ের পর থেকে স্ত্রীয়ের সঙ্গে অশান্তি লেগেই ছিল চাঁদমীরের। দম্পত্য কলহের কারণ দেখিয়ে স্ত্রীকে ডিভোর্স দেন ওই যুবক। মঙ্গলবার আচমকাই চাঁদমীরকে ১০ থেকে ১২ জন মিলে মারধর করেন বলে অভিযোগ। বাজার থেকে তুলে একটি ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। অভিযোগ, রড, লাঠি দিয়ে মারধর করা হয় চাঁদমীরকে। জখম হয়ে বেশ কিছু ক্ষণ পড়ে থাকার পর যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় এবং পরিচিতরা।

খবর পেয়ে হাসপাতালে যান যুবকের পরিবারের লোকজন। মারধরের ঘটনায় জখম চাঁদমীর এবং তাঁর পরিবার আঙুল তুলেছেন শ্বশুরের বিরুদ্ধে। আপাতত ক্যানিং হাসপাতালেই যুবকের চিকিৎসা চলছে। ইতিমধ্যে তাঁর বাড়ির তরফে হাফিজুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত কোনও আটক বা গ্রেফতারির খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Canning Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE