Advertisement
০৫ মে ২০২৪
Budge Budge

আদালতে সাক্ষী দিয়ে ফেরার পথে ভরদুপুরে যুবককে লক্ষ্য করে গুলি! চাঞ্চল্য বজবজে

গুলিবিদ্ধ অবস্থায় বছর চল্লিশের আলতাব উদ্দিনকে প্রথমে একটি স্থানীয় নার্সিংহোমে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়।

গুলিবিদ্ধ বছর চল্লিশের আলতাব উদ্দিন। নিজস্ব চিত্র।

গুলিবিদ্ধ বছর চল্লিশের আলতাব উদ্দিন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৮:১৯
Share: Save:

পুরনো মামলায় আলিপুর কোর্টে সাক্ষী দিতে গিয়েছিলেন যুবক। সেখান থেকে ফেরার পথে রাস্তা আটকে গুলি ছুড়ল দুষ্কৃতী! বুধবার পৌনে ৩টে নাগাদ বজবজ থানার বিবিটি রোডের উপর ঘটনাটি ঘটেছে। গুলিবিদ্ধ অবস্থায় বছর চল্লিশের আলতাব উদ্দিনকে প্রথমে একটি স্থানীয় নার্সিংহোমে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। ঘটনাচক্রে, আলতাবও এলাকায় ‘দুষ্কৃতী’ বলেই পরিচিত।

ডায়মন্ড হারবার জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলতাবের সঙ্গে আতিয়ার রহমান নামে আর এক যুবক ছিলেন। দু’জনেই আলিপুর কোর্টে সাক্ষী দিতে গিয়েছিলেন। আতিয়ার পুলিশকে জানিয়েছেন, বজবজ স্টেশনে ট্রেন থেকে নেমে বাইকে করে নোদাখালি থানার চণ্ডীপুরে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন তাঁরা। রাস্তায় একটি স্বর্ণঋণদানকারী সংস্থার সামনে তাঁদের বাইক আটকে দাঁড়ান স্থানীয় ‘দুষ্কৃতী’ বলে পরিচিত শোবরাজ গাজি। কিছু বুঝে ওঠার আগেই আলতাবকে লক্ষ্য করে গুলি চালান শোবরাজ। আলতাব রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তেই সেখান থেকে পান হামলাকারী। আতিয়ার তদন্তকারীদের জানিয়েছেন, এই ঘটনার পর তিনিই আলতাবকে নার্সিংহোমে নিয়ে যান। ওই নার্সিংহোম সূত্রে খবর, আলতাবের মুখে গুলির ক্ষত রয়েছে।

পুলিশ সূত্রে খবর, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আতিয়ারকে। তাঁর দাবি, রাজনৈতিক প্রতিহিংসার কারণেই আলতাবকে গুলি করা হয়েছে। ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত সুপার অর্ক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ঘটনা তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Budge Budge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE