Advertisement
০৫ মে ২০২৪
Murder

‘ভাত খাবি আয়’, ডাক শুনে মথুরাপুরে মাকে ছুরি দিয়ে খুন মানসিক হাসপাতাল থেকে ফেরা ছেলের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার নাম জাহানারা বিবি। অভিযোগ, শনিবার সন্ধ্য়ায় তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন তাঁর ছেলে রফিকুল গাজি।

Mother allegedly murdered by son at Mathurapur of South 24 Parganas

মাকে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মথুরাপুর শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৪:০১
Share: Save:

সন্ধ্যায় ভাত নয়, রুটি খেতে চেয়েছিল ছেলে। তা না হওয়ায় মাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করলেন সদ্য মানসিক হাসপাতাল থেকে ফেরা ছেলে। শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের কাটানদিঘি এলাকায়। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং অভিযুক্তকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার নাম জাহানারা বিবি। অভিযোগ শনিবার সন্ধ্য়ায় তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন তাঁর ছেলে রফিকুল গাজি। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, রফিকুল কিছু দিন আগে মানসিক হাসপাতাল থেকে ফিরেছিলেন। রফিক শেখ নামে এক প্রতিবেশীর বক্তব্য, ‘‘রফিকুল গতকাল সন্ধ্যায় রুটি খেতে চেয়েছিল। কিন্তু ওর মা ভাত বেড়ে ওকে ডাকে। সেই সময় দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। ও মাকে মারধর করে। তার পর ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছে।’’

স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মথুরাপুর থানার পুলিশ। জাহানারা বিবিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মথুরাপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ডায়মন্ড হারবার পুলিশ মর্গে। এ নিয়ে মন্দিরবাজারের এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘একটি মানসিক হাসপাতালে ছেলেটির চিকিৎসা চলছিল। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Dead mathurapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE