Advertisement
১৬ মে ২০২৪
TMC

মধ্যমগ্রাম পুরসভার প্রশাসকের পদ থেকে সরলেন খাদ্যমন্ত্রী রথীন, এলেন নিমাই

১৯৯৯ থেকে ২০০৫ পর্যন্ত রথীন মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান ছিলেন। মাঝে ২০০৫ থেকে ২০০৯ পর্যন্ত বিরোধী দলনেতার ভূমিকায় থাকতে হয়েছে তাঁকে। ২০০৯ সালে ফের চেয়ারম্যান হন।

বাঁ দিকে নিমাই ঘোষ ও ডান দিকে বসে রথীন ঘোষ।

বাঁ দিকে নিমাই ঘোষ ও ডান দিকে বসে রথীন ঘোষ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মধ্যমগ্রাম শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৫:০৯
Share: Save:

তৃণমূলের এক ব্যক্তি, এক পদ নীতির জেরে মধ্যমগ্রামের মুখ্য পুর প্রসাশকের পদ থেকে সরলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। তাঁর জায়গায় মুখ্য পুর প্রশাসক করা হয়েছে নিমাই ঘোষকে।

১৯৯৯ থেকে ২০০৫ পর্যন্ত রথীন মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান ছিলেন। মাঝে ২০০৫ থেকে ২০০৯ পর্যন্ত বিরোধী দলনেতার ভূমিকায় থাকতে হয়েছে তাঁকে। ২০০৯ সালে ফের চেয়ারম্যান পদে নির্বাচিত হন তিনি। ২০১৫-তেও তিনি চেয়ারম্যান হন। নির্বাচিত সময়কাল শেষ হয়ে যাওয়ার পর মধ্যমগ্রামের মুখ্য পুর প্রশাসক হিসাবে কাজ চালাচ্ছিলেন তিনি। তবে গত বিধানসভা নির্বাচনে মধ্যমগ্রাম কেন্দ্র থেকে জয়লাভ করেন তিনি। তিনি খাদ্যমন্ত্রীও হন। তার পর থেকেই মধ্যমগ্রাম পুরসভার মুখ্য পুর প্রশাসকের পদ থেকে তাঁর ইস্তফা নিয়ে জল্পনা চলছিল। শেষমেশ তৃণমূলের এক ব্যক্তি, এক পদ নীতির জেরে তাঁকে সরতে হল ওই পদ থেকে।

রথীন বলছেন, ‘‘দল আমাকে দায়িত্ব দিয়েছে। এখন দলের নিয়ম অনুযায়ী এক ব্যক্তি, এক পদ। তাই সরে গিয়েছি। আমি দলের সৈনিক। পুরসভা থেকে চলে যাওয়া মানেই যোগাযোগহীন হয়ে যাওয়া নয়। আমি সব সময় পাশে থাকব।’’ মধ্যমগ্রাম পুরসভার মুখ্য পুর প্রশাসক নবনিযুক্ত নিমাই বলেন, ‘‘আমাদের মাথার উপরে রথীন ঘোষ আছেন। আমরা তাঁর নির্দেশ মতো কাজ করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC madhyamgram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE