Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

স্কুলে ঢুকে নিগ্রহে অবশেষে ধৃত প্রধান শিক্ষক

গত ২৭ জানুয়ারি স্কুলে ঢুকে একদল দুষ্কৃতী শিক্ষক-শিক্ষিকাদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ। প্রহৃত শিক্ষকদের দাবি ছিল, প্রধান শিক্ষকের মদতে ‘তৃণমূল-আশ্রিত’ দুষ্কৃতীরা স্কুলে ঢুকে তাণ্ডব চালায়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ০৭:১৫
Share: Save:

নরেন্দ্রপুরের বলরামপুর মন্মথনাথ বিদ্যামন্দিরে শিক্ষক নিগ্রহের ঘটনায় অবশেষে অভিযুক্ত প্রধান শিক্ষক সৈয়দ ইমতিয়াজ আহমেদকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, শনিবার সাদার্ন বাইপাসের এলাচি এলাকা থেকে তাঁকে ধরা হয়।

গত ২৭ জানুয়ারি স্কুলে ঢুকে একদল দুষ্কৃতী শিক্ষক-শিক্ষিকাদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ। প্রহৃত শিক্ষকদের দাবি ছিল, প্রধান শিক্ষকের মদতে ‘তৃণমূল-আশ্রিত’ দুষ্কৃতীরা স্কুলে ঢুকে তাণ্ডব চালায়। স্কুলে প্রধান শিক্ষকের নানা দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করার জেরেই এই হামলা বলে অভিযোগ করেন তাঁরা। প্রধান শিক্ষক সেই সময়ে পাল্টা দাবি করেন, স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় এলাকার লোকজনই বিক্ষোভ দেখিয়েছেন। সেই ঘটনায় প্রধান শিক্ষক-সহ ছ’জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন সহকারী শিক্ষকেরা। দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করতে নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্ট। ইতিমধ্যেই এফআইআরে নাম থাকা চার জন-সহ এই ঘটনায় যুক্ত সন্দেহে আরও চার জনকে গ্রেফতার করে পুলিশ। এ দিন প্রধান শিক্ষকের গ্রেফতারির পরে ধৃতদের মোট সংখ্যা দাঁড়াল নয়। তবে এফআইআরে নাম থাকা, বনহুগলি-২ পঞ্চায়েতের সদস্য তথা তৃণমূলের যুব নেতা আকবর আলি খানকে এখনও ধরতে পারেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন প্রধান শিক্ষক। জেলার বিভিন্ন জায়গা, এমনকি, জেলার বাইরেও ছিলেন। এ দিন তিনি এলাচিতে আসবেন বলে খবর পায় পুলিশ। তখনই তাঁকে গ্রেফতার করা হয়। নরেন্দ্রপুর থানার আইসি সুরিন্দর সিংহ জানান, আর এক অভিযুক্তের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

harassment Student Harassment school student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE