Advertisement
০১ মে ২০২৪
TMC

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে খুনের হুমকির অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে, খরদহে গ্ৰেফতার দুই

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে ওই তৃণমূল কর্মী তাঁর দলবল নিয়ে আচমকা ওই দোকানে ঢোকেন। অভিযোগ, দোকানে উপস্থিত ব্যবসায়ীর উদ্দেশে তৃণমূল কর্মী অশ্লীল গালিগালাজ দেন।

tmc

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ০২:৫২
Share: Save:

তোলা না দেওয়ায় এক ব্যবসায়ীকে বেধড়ক মারধরের পাশাপাশি খুনের হুমকির অভিযোগ উঠল এক তৃণমূল কর্মী ও তাঁর দলবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে খড়দহ থানার কল্যাণনগর এলাকার একটি দোকানে। পুলিশ ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে ওই তৃণমূল কর্মী তাঁর দলবল নিয়ে আচমকা ওই দোকানে ঢোকেন। অভিযোগ, দোকানে উপস্থিত ব্যবসায়ীর উদ্দেশে তৃণমূল কর্মী অশ্লীল গালিগালাজ দেন। কিছু টাকাও চাওয়া হয়। ওই ব্যবসায়ী টাকা দিতে অস্বীকার করলে ক্রমে তাঁদের মধ্যে বচসা শুরু হয়। এর পর সেই বচসা হাতাহাতিতে পৌঁছয়। ব্যবসায়ীকে বেধড়ক মারধর করে তাঁর জামা ছিঁড়ে দেওয়া হয়। তাঁকে গুলি করে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত ওই তৃণমূল কর্মী বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ খড়দহ আইএনটিটিইউসির সভাপতি গোপাল সাহার অনুগামী বলে খবর। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এখনও পর্যন্ত দু’জন তৃণমূল কর্মীকে গ্ৰেফতার করেছে রহড়া থানার পুলিশ।

সোমবারের এই ঘটনায় সরব হয়েছেন তৃণমূল নেতা তথা খড়দহ পুরসভার ভাইস চেয়ারম্যান সায়ন মজুমদার। তিনি বলেন, “আইএনটিটিইউসি সভাপতি গোপাল সাহা তাঁর লোকজন দিয়ে এলাকায় তোলাবাজি করছেন। এলাকার ব্যবসায়ীরা যথেষ্ট আতঙ্কিত।” যদিও এই ঘটনায় গোপালের কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত মেলেনি। গোটা ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকার ব্যবসায়ীদের মধ্যে।

ওই ব্যবসায়ীকে মারধরের ঘটনায় সরব হয়েছে বিজেপি নেতৃত্বও। বিজেপি নেতা কিশোর কর বলেন, “ব্যবসায়ীকে তোলা না দেওয়ায় মারধর করেছে তৃণমূল নেতা গোপাল সাহার অনুগামীরা। আর গোপালের নামে অভিযোগ করছেন তৃণমূলেরই ভাইস চেয়ারম্যান। এ থেকেই প্রমাণিত, খড়দহে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Khardaha Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE