Advertisement
১৭ মে ২০২৪
Nadia

ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন যুবক! নিমন্ত্রণে খেতে এসে সন্তানহারা হলেন নদিয়ার দম্পতি

মৃতের নাম সুজয় বিশ্বাস। পরিবার সূত্রে জানা গিয়েছে, দু’দিন আগে ২৬ বছরের ওই যুবক মা এবং বাবার সঙ্গে ফুলিয়ার প্রফুল্ল নগরের আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৮:২০
Share: Save:

আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে গেলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে নদিয়ার ফুলিয়ার প্রফুল্ল নগরের রেলগেটের কাছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুজয় বিশ্বাস। ২৬ বছরের ওই যুবকের বাড়ি নদিয়ার ধানতলা থানার আড়ংঘাটার রাধাকান্তপুর এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দু’দিন আগে ওই যুবক মা ও বাবার সঙ্গে ফুলিয়ার প্রফুল্ল নগরের আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। মাসির বাড়িতে অনুষ্ঠান ছিল। রেললাইনের পাশেই তাঁদের বাড়ি। সোমবার দুর্ঘটনার সময় রেল লাইনের উপর দিয়ে যাচ্ছিল আপ শান্তিপুর-শিয়ালদহ লোকাল। পরিবারের দাবি, সুজয় রেললাইন পার হতে গিয়েছিলেন। তখনই ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যায় তাঁর দেহ।

পরিবার সূত্রে খবর, ওই যুবক মানসিক ভাবে ভারসাম্যহীন। বেশ কিছু দিন ধরেই চিকিৎসা চলছিল তাঁর। অনুষ্ঠানে বেড়াতে এসে ছেলের এই ভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না বাবা-মা। শোকে মুহ্যমান গোটা পরিবার। দুর্ঘটনার ঘটনা খবর পেয়ে তৎপরতার সঙ্গে দেহ উদ্ধার করেছে জিআরপি। দেহ ময়নাতদন্ত পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia train Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE