Advertisement
০৪ মে ২০২৪
Poisoned

জনসমক্ষে বিষ খেয়ে আত্মঘাতী তরুণী! কী কারণ? তদন্তে পুলিশ

সকালে ফুলমণিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। তিনি বিষ খেয়েছেন বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা ফুলমণিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন। খবর দেন মৌসুমী ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়।

Woman died after taking poison in south 24 pargana

কেন বিষ খেলেন তরুণী, তদন্ত শুরু করেছে পুলিশ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফ্রেজারগঞ্জ কোস্টাল  শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৯:২৩
Share: Save:

বিষ খেয়ে আত্মঘাতী হলেন এক তরুণী। রবিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার অন্তর্গত মৌসুমী বাগডাঙ্গা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম ফুলমণি হেমব্রম। ২২ বছরের ওই তরুণী রবিবার সকালে আত্মহত্যা করেছেন।

স্থানীয় সূত্রে খবর, সকালে ফুলমণিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। তিনি বিষ খেয়েছেন বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা ফুলমণিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন। খবর দেন মৌসুমী ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এর পর মৃতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় কাকদ্বীপ মর্গে। তবে কী কারণে ওই তরুণী আত্মহত্যা করলেন, তা এখনও অজানা। এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। মৃতার পরিবারের সদস্য এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poisoned Died police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE