Advertisement
০৩ মে ২০২৪
Nails

Nails in stomach: মানসিক ভারসাম্যহীনের পেট থেকে বেরোল ২৫০ পেরেক, ৩৫টি কয়েন! হতবাক চিকিৎসকেরাও

চিকিৎসকেরা মনে করছেন, মইনুদ্দিন নিজের খেয়ালেই পেরেক ও পয়সা খেয়ে ফেলতেন। পেট ব্যথা শুরু হওয়ায় সন্দেহ হয়। এক্স-রে করে নিশ্চিত হন চিকিৎসকরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ২২:০৫
Share: Save:

বছর আটত্রিশের শেখ মইনুদ্দিন পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা। গত দেড় দশক ধরে তিনি বর্ধমান হাসপাতালের মানসিক বিভাগে নিয়মিত চিকিৎসা করান। শনিবার সকাল থেকে কোনও কিছুই খেতে পারছিলেন না। শুধুই পেটব্যথা। মঙ্গলবার বর্ধমান শহর সংলগ্ন একটি বেসরকারি নার্সিংহোমে মইনুদ্দিনকে নিয়ে যান পরিবারের সদস্যেরা। এক্স-রেতে দেখা যায়, তাঁর পেটে ভরা রয়েছে পেরেক!

অস্ত্রোপচার করতে খরচ হবে লক্ষাধিক টাকা। কিন্তু অত টাকা দেওয়ার সামর্থ না থাকায় বুধবার সকালে তাঁকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে অস্ত্রোপচার করে তাঁর পেট থেকে ২৫০টি পেরেক, ৩৫টি কয়েন ও বেশ কিছু পাথরের কুচি বার হয়। যা দেখে হতবাক চিকিৎসকেরাও। আপাতত মইনুদ্দিন সুস্থ আছেন বলে জানাচ্ছেন বর্ধমান হাসপাতালের সুপার তাপস ঘোষ।

মইনুদ্দিনের দাদা শেখ মসলিনউদ্দিন বলেন, ‘‘ভাইয়ের মানসিক সমস্যার কারণে এই ঘটনা। আমরা ভাবতে পারিনি এত সহজে বর্ধমান হাসপাতালের চিকিৎসকেরা ভাইয়ের পেট থেকে পেরেক, কয়েন বার করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nails Coins Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE