Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Burdwan Medical College

বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে মৃতদেহ পাচার! গ্রেফতার হাসপাতালে চার কর্মী-সহ ছ’জন

হাসপাতাল সূত্রে খবর, বুধবার সাতসকালে মেডিক্যাল কলেজের অ্যানাটমি বিভাগের মৃতদেহ রাখার ঘর থেকে তিনটি দেহ লোপাট করা হচ্ছিল মৃতদেহ বহনকারী গাড়িতে করে। কিন্তু পাচারের আগেই সব ধরা পড়ে যায়।

মৃতদেহ বহনকারী সেই গাড়ি।

মৃতদেহ বহনকারী সেই গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ২৩:৩৩
Share: Save:

বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে মৃতদেহ পাচার করতে গিয়ে হাতেনাতে পাকড়াও হলেন মৃতদেহ বহনকারী গাড়ির চালক-সহ সাত জন। ঘটনায় জড়িত থাকার সন্দেহে পরে তাঁদের মধ্যে ছ’জনকে গ্রেফতার করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, বুধবার সাতসকালে মেডিক্যাল কলেজের অ্যানাটমি বিভাগের মৃতদেহ রাখার ঘর থেকে তিনটি দেহ লোপাট করা হচ্ছিল মৃতদেহ বহনকারী গাড়িতে করে। কিন্তু পাচারের আগেই সব ধরা পড়ে যায়। নিরাপত্তা কর্মীদের তৎপরতায় তিনটি মৃতদেহ-সহ গাড়িটিকে হাতেনাতে ধরাও হয়। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ যায় মেডিক্যাল কলেজে। ঘটনায় জড়িত সন্দেহে মেডিক্যাল কলেজের চার কর্মী-সহ মৃতদেহ বহনকারী তিন জনকে আটক করা হয় প্রথমে। বুধবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মেডিক্যাল কলেজ চত্ত্বরে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ পাচার করা হচ্ছে, এমন খবর জানতে পেরে তৎপর হন কর্মীরা।

এ ব্যাপারে বর্ধমান মেডিক্যাল কলেজের অধ্যক্ষ কৌস্তুভ নায়েকের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘‘মৃতদেহ চুরি হচ্ছিল। আমরা পুলিশকে জানিয়েছি।’’ এই বিষয়ে ডিএসপি ট্র্যাফিক (২) রাকেশ চৌধুরী বলেন, ‘‘এখনই কিছু বলা সম্ভব নয়। জিজ্ঞাসাবাদ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burdwan Medical College Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE