Advertisement
২১ মে ২০২৪
Samaresh Majumdar

শ্বাসনালী ও ফুসফুসের সংক্রমণ নিয়ে আইসিইউ-তে ভর্তি সাহিত্যিক সমরেশ মজুমদার

সমরেশের চিকিৎসার জন্য ৩ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁরাই প্রতি মুহূর্তে সাহিত্যিকের স্বাস্থ্যের দিকে নজর রাখছেন।

সাহিত্যিক সমরেশ মজুমদার।

সাহিত্যিক সমরেশ মজুমদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১০:৩১
Share: Save:

শ্বাসনালী ও ফুসফুসের সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন বর্ষীয়ান সাহিত্যিক সমরেশ মজুমদার। যদিও তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে খবর, সমরেশের চিকিৎসার জন্য ৩ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁরাই প্রতি মুহূর্তে সাহিত্যিকের স্বাস্থ্যের দিকে নজর রাখছেন। শ্বাসনালীতে সংক্রমণ থাকায় তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল। হাসপাতালে ভর্তির পরে তাঁর বুকের এক্স-রে করে দেখা হয়। এ ছাড়া সিটি স্ক্যান ও করোনা পরীক্ষাও হয়। করোনা রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা স্বস্তিতে চিকিৎসকরা।

৭৯ বছর বয়স হয়েছে সমরেশের। পরিবার সূত্রে খবর, শুক্রবার সকাল থেকে শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল তাঁর। ধীরে ধীরে তা বাড়তে থেকে। তাই পরিবার কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করে। বর্ষীয়ান সাহিত্যিকের আরোগ্য কামনা করা হয়েছে বিভিন্ন মহল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Writer Samaresh Majumdar Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE