Advertisement
০২ মে ২০২৪
Dilip Ghosh

দিলীপ ঘোষ আচমকা বিধানসভায়! সাসপেনশন প্রত্যাহারের পর মিষ্টিমুখ করালেন বিধায়কদের

বিজেপি বিধায়কদের সাসপেনশন প্রত্যাহার হতেই বিধানসভায় এসে তাঁদের শুভেচ্ছা জানিয়ে গেলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 বিধায়কদের সাসপেনশন প্রত্যাহারের খবর পেয়েই বিধানসভায় আসেন দিলীপ ঘোষ।

বিধায়কদের সাসপেনশন প্রত্যাহারের খবর পেয়েই বিধানসভায় আসেন দিলীপ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৫:৪৯
Share: Save:

বিধানসভায় আচমকাই এলেন দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বিধানসভায় বিজেপি বিধায়কদের সাসপেনশন প্রত্যাহারের ঘোষণার পরেই সেখানে আসেন তিনি। এসেই সরাসরি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ঘরে যান তিনি। যদিও, বিধানসভায় আসেননি বিরোধী দলনেতা। তাঁর পাশের চেয়ারে বসার ব্যবস্থা করা হয় দিলীপের। সেখানে বসেই জানতে পারেন বিধায়কদের সাসপেনশন প্রত্যাহারের খবর। সঙ্গে সঙ্গে তিনি জানান, সাসপেনশন প্রত্যাহারের ইঙ্গিত পেয়েই তিনি এসেছেন। এরপরেই বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির সঙ্গে দেখা করতে একে একে আসেন বিধায়করা। এক সময় দিলীপের জন্য আনা হয় মিষ্টি। কিন্তু নিজে সেই মিষ্টি না খেয়ে উপস্থিত বিধায়ক বঙ্কিম ঘোষ ও বিশ্বনাথ কারককে খাইয়ে দেন তিনি।

তাঁর বিধানসভায় আগমন প্রসঙ্গে প্রশ্ন করা হলে মেদিনীপুরের সাংসদ বলেন,‘‘আশা করেছিলাম, আজ সাসপেনশন প্রত্যাহার হবে। কারণ সে ভাবেই ইঙ্গিত দেওয়া হয়েছিল। সদন শুরু হওয়ার পরেই স্পিকার সিদ্ধান্ত নিতে পারতেন। আমাদের বিরোধী দলনেতাকেই তো অধিবেশনে ঢুকতে দেওয়া হয়নি। যদি কোনও সমস্যা হয়ে থাকে, তাহলে স্পিকার বিরোধী দলনেতাকে নিজের অফিসে ডেকে সমস্যা মিটিয়ে নিতে পারতেন।’’ তিনি আরও বলেন, ‘‘এমনিতেই সদন চললে আমি এখানে আসি। কিন্তু সদনে তো আমাদের অংশ নিতে দেওয়া হয়নি। কিন্তু তাঁরা লড়াই করেছেন। জয়ী হয়েছেন। তাই তাঁদের সেই জয়ের জন্য অভিনন্দন জানাতে আমি এসেছিলাম।’’ প্রসঙ্গত, ২০১৬ সালে খড়গপুর সদর বিধানসভা থেকে বিধায়ক হন দিলীপ। কিন্তু ২০১৯ সালে মেদিনীপুর লোকসভা থেকে সাংসদ হলে বিধায়ক পদ থেকে ইস্তফা দেন তিনি। তা সত্ত্বেও অধিবেশন চললে বিধানসভায় আসেন দিলীপ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Legislative Assembly BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE