Advertisement
১০ মে ২০২৪
Road Accident

উলুবেড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িকে ধাক্কা ট্যাঙ্কারের, আহত ৬, এলাকায় চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত পৌনে ১০টা নাগাদ উলুবেড়িয়ার রাজাপুর থানা এলাকায় বেলতলায় কোলাঘাটমুখী লেনে গাড়ির সারিতে দাঁড়িয়ে ছিল একটি ট্যাঙ্কার। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্যাঙ্কারটি পিছনে দিকে চলে যায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ০২:৩২
Share: Save:

আচমকা রাস্তার মাঝে নিয়ন্ত্রণ হারিয়ে পিছনের দিকে সরে যায় একটি ট্যাঙ্কার। এর পরেই ঘটে বিপত্তি। একই সারিতে পিছনের দিকে দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা মারে ওই ট্যাঙ্কারটি। শনিবার রাতে উলুবেড়িয়ার বেলতলার ১৬ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে। আহত হয়েছেন ছ’জন। এই ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যুর কোনও খবর পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত পৌনে ১০টা নাগাদ উলুবেড়িয়ার রাজাপুর থানা এলাকায় বেলতলায় কোলাঘাটমুখী লেনে গাড়ির সারিতে দাঁড়িয়ে ছিল একটি ট্যাঙ্কার। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্যাঙ্কারটি পিছনে দিকে চলে যায়। প্রথমে তার পিছনে থাকা একটি চারচাকা গাড়িকে ধাক্কা মারে ওই ট্যাঙ্কারটি। এর পর, একটি ট্রাক তার পিছনের একটি গাড়িকে ধাক্কা মারে। তৈরি হয় চাঞ্চল্য।

পুলিশ সূত্রে খবর, ধাক্কার কারণে কোলাঘাটমুখী লেন থেকে কলকাতাগামী লেনে চলে যায় ওই চারচাকা গাড়িটি। দুর্ঘটনার কবলে পড়ে সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রাজাপুর থানার পুলিশ। তারা গাড়ির মধ্যে থাকা ছ’জনকে আহত অবস্থায় উদ্ধার করে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। কী ভাবে ট্যাঙ্কারটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছনের দিকে চলে গেল তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে জাতীয় সড়কে তৈরি হয় ব্যাপক চাঞ্চল্য এবং তীব্র যানজট। পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িগুলিকে সরিয়ে দেয়। প্রায় আধ ঘণ্টা পরে যানচলাচল আবার স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Uluberia Accident Gas tanker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE