Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Road Accident

শ্মশান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, উলুবেড়িয়ায় দুই গাড়ির সংঘর্ষে মৃত্যু দু’জনের, আহত অন্তত দশ

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে বাগনানের গাড়িটি। আহতদের মধ্যে ওই গাড়ির চালকও রয়েছেন।

Image of the car after accident in howrah

দুর্ঘটনার পর রাস্তার পাশে দাঁড় করানো গাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১২:০৬
Share: Save:

শেষকৃত্য সেরে বাড়ি ফেরার পথে হাওড়ার উলুবেড়িয়ায় পথ দুর্ঘটনা। মৃত দুই, আহত ১০। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটে উলুবেড়িয়ার ফকিরপাড়ায়, ১৬ নম্বর জাতীয় সড়কের উপর। আহতদের ভর্তি করা হয়েছে উলুবেড়িয়া হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সাড়ে পাঁচটা নাগাদ বাগনানের মুরারিবাড় এলাকার একটি পরিবার বাউরিয়ায় শ্মশানে নিকটাত্মীয়ের শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফিরছিল। ফেরার পথে গাড়ি উলুবেড়িয়ার ফকিরপাড়ার কাছে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের ধারে ল্যাম্প পোস্টে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে গাড়িটির সামনের অংশ পুরোপুরি ঘুরে যায় অন্য দিকে। বালি থেকে দীঘাগামী আর একটি গাড়ি ওই পথ দিয়ে উল্টো দিক থেকে আসছিল। সেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে মুখোমুখি ধাক্কা মারে। এই ঘটনায় প্রথম গাড়িটির দু’জনের মৃত্যু হয়। মৃতদের নাম প্রশান্ত পাঠক এবং বুলান ধারা। আহত হন ছ’জন। দ্বিতীয় গাড়িটিতে সওয়ার আরও চার যাত্রী আহত হয়েছেন। এর ফলে পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর পাশাপাশি দশ জন আহত হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে উলুবেড়িয়া থানার পুলিশ। আহতদের ভর্তি করা হয় উলুবেড়িয়া হাসপাতালে। দুর্ঘটনার জেরে ১৬ নম্বর জাতীয় সড়কে কিছু ক্ষণের জন্য যান চলাচল ব্যাহত হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে বাগনানের গাড়িটি। আহতদের মধ্যে ওই গাড়ির চালকও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE