Advertisement
১৭ মে ২০২৪
Car fire

দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজার সামনে আগুন, দাউদাউ করে জ্বলছে গাড়ি! নিরাপদে বার করা হল আরোহীদের

একটি সুইফ্ট ডিজ়্যায়ার গাড়ি কলকাতা থেকে হাওড়ার দিকে যাচ্ছিল। টোল প্লাজার কাছে আচমকাই গাড়িটি থেকে ধোঁয়া বেরোতে থাকে। আগুনের শিখা দেখা যায়। কিছু ক্ষণের মধ্যেই দাউদাউ করে জ্বলতে থাকে গাড়ি।

হাওড়ায় গাড়িতে আগুন।

হাওড়ায় গাড়িতে আগুন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০৭
Share: Save:

দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজার সামনে গাড়িতে আগুন।কলকাতা থেকে হাওড়া আসার সময় ১৮ নম্বর কাউন্টারের কাছে আগুন লেগে যায় একটি চার চাকার গাড়িতে।

দাউদাউ করে চার চাকার সুইফট গাড়িটি জ্বলতে থাকে। গাড়িতে দু’জন ছিলেন। দুই আরোহীকেই নিরাপদে গাড়ি থেকে নামানো হয়।যান্ত্রিক ত্রুটি থেকেই গাড়িটিতে আগুন ধরে যায় বলে অনুমান। গাড়িতে আগুন লাগার জেরে ব্রিজে একটি লেনে যানজট তৈরি হয়। ঘটনাস্থলে পৌঁছে গিয়ে কাজ শুরু করে দিয়েছে পুলিশ ও দমকল। ঘটনায় হতাহতের কোনও খবর নেই। ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

একই দিনে জগৎবল্লভপুরের ক্ষেত্রমাজুতে ধূপ তৈরির কারখানায় ভয়াবহ আগুন। শনিবার সকাল সাড়ে ১১টা নাগাদ কারখানায় হঠাৎ আগুন লাগে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। সেই সময় শ্রমিকরা কারখানায় কাজ করছিলেন। দমকলের দু’টি ইঞ্জিনের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজ়ার সামনে গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE