Advertisement
১৭ মে ২০২৪
Father and Grandfather arrested

চোলাই খাইয়ে শিশুর কান্না থামানোর চেষ্টার অভিযোগ, হুগলির পান্ডুয়ায় গ্রেফতার বাবা এবং ঠাকুর্দা

চোলাই মদ খাইয়ে আট মাসের শিশুপুত্রের কান্না থামানোর চেষ্টার অভিযোগ বাবা এবং ঠাকুর্দার বিরুদ্ধে। পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে শিশুটির চিকিৎসা চলছে।

Screen Grab

চোলাই খাইয়ে শিশুর কান্না থামানোর চেষ্টার অভিযোগে গ্রেফতার বাবা, ঠাকুর্দা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩২
Share: Save:

মদ খাওয়াকে কেন্দ্র করে অশান্তির জেরে স্ত্রীকে বাড়ি থেকে বার করে দিয়েছিলেন স্বামী। মাকে কাছে না পেয়ে কেঁদে উঠেছিল আট মাসের শিশুপুত্র। তার কান্না থামাতে শিশুর মুখে চোলাই মদ ঢালার অভিযোগে গ্রেফতার শিশুর বাবা এবং ঠাকুর্দা। ঘটনাটি ঘটেছে হুগলির পান্ডুয়ার আইচগড় গ্রামে।

আইচগড়ের বাসিন্দা সন্ন্যাসী বাগের সঙ্গে বিয়ে হয়েছিল বুলু বাগের। স্ত্রীর অভিযোগ, স্বামী বেশির ভাগ সময়েই মত্ত অবস্থায় থাকেন। পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে মদ খাওয়াকে কেন্দ্র করে বুলুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন সন্ন্যাসী। তার জেরে বুলুকে মারধর করে বাড়ি থেকে বার করে দেন তিনি। কিন্তু ঘরেই ছিল তাঁদের আট মাসের শিশুপুত্র। মাকে কাছে না পেয়ে কাঁদতে শুরু করে শিশু। শিশুকে চুপ করাতে চায়ের কাপে চোলাই মদ ঢেলে তাকে খাইয়ে দেন বাবা সন্ন্যাসী। এ কাজে তাঁকে সাহায্য করেন বুলুর শ্বশুর বালক বাগও। এ দিকে চোলাই মদ পেটে যেতেই অসুস্থ হয়ে পড়তে শুরু করে শিশুটি। তাকে ভর্তি করানো হয়েছে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে শিশুটির।

বৃহস্পতিবার পান্ডুয়া থানায় অভিযোগ দায়ের করেন বুলু। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে সন্ন্যাসী এবং বালককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE