Advertisement
০২ মে ২০২৪
Friends

মদ্যপানের আসরে বচসা, মুখে রড ঢুকিয়ে খুনের চেষ্টা বন্ধুর, ডোমজুড়ে পুলিশের হাতে আটক দুই

মদ্যপানের আসরে কোনও বিষয়ে দুই বন্ধুর মধ্যে গোলমাল লেগে যায়। বচসা গড়ায় হাতাহাতিতে। সেই সময় এক বন্ধু লোহার রড অন্য বন্ধুর মুখে ঢুকিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি।

Screen Grab

মদ্য়পানের আসরে বচসার জেরে আটক দুই। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:০০
Share: Save:

মদ্যপানের আসরে বচসার জের। বন্ধুর মুখে রড ঢুকিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল অন্য বন্ধুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড় থানা এলাকায়। পুলিশ দু’জনকেই আটক করেছে।

শনিবার রাতে ডোমজু়ড়ের নিবড়া দাসপাড়ায় সঞ্জীব ধাড়ার বাড়িতে মদ্যপানের আসর বসে। সঞ্জীবের দুই বন্ধু বাপ্পাই নস্কর ও তন্ময় দাস একসঙ্গে মদ্যপান করছিলেন। এর পর কোনও কারণে তিন জনের মধ্যে বচসা বেধে যায়। ক্রমশ উত্তেজনা বাড়তে থাকে। সেই সময় আচমকাই তন্ময়কে রড দিয়ে আঘাত করেন বাপ্পাই। তাঁর মুখের মধ্যে রড ঢুকিয়ে খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ।

চিৎকার-চেঁচামেচিতে এলাকার লোকজন ছুটে আসেন। চলে আসে ডোমজুড় থানার পুলিশও। আশঙ্কাজনক অবস্থায় তন্ময়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। কী কারণে এই ঘটনা তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। যদিও অভিযুক্ত সঞ্জীবের দাবি, গোলমালের সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না। তিনি বলেন, ‘‘অন্য বন্ধুরা বসে অনেক রাত পর্যন্ত মদ্যপান করছিল। আমি রাত ১০টা নাগাদ কারখানায় চলে যাই। তাই কেন এই ঘটনা তা আমার জানা নেই।’’ পুলিশ সঞ্জীব ও বাপ্পাইকে আটক করেছে। বাপ্পারও বয়ান নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Hooch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE