Advertisement
১৮ মে ২০২৪
train route

অসমে লাইনচ্যুত ডাউন সরাইঘাট এক্সপ্রেস, যাত্রীরা নিরাপদে বলে জানাল রেল

বুধবার দুপুর দেড়টা নাগাদ গুয়াহাটি থেকে নিউ বঙ্গাইগাঁওয়ের পথে চাইগাঁও স্টেশনে ঢোকার মুখে দুর্ঘটনাটি ঘটে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৮:৪২
Share: Save:

অসমে লাইনচ্যুত ডাউন সরাইঘাট এক্সপ্রেস। বুধবার উত্তর-সীমান্ত রেলপথের চাইগাঁও স্টেশনের কাছে লাইনচ্যুত হয় ওই এক্সপ্রেসটি। তার জেরে ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হয়। তবে যাত্রীরা সকলে নিরাপদে বলেই জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

বুধবার দুপুর দেড়টা নাগাদ গুয়াহাটি থেকে নিউ বঙ্গাইগাঁওয়ের পথে চাইগাঁও স্টেশনে ঢোকার মুখে দুর্ঘটনাটি ঘটে। ওই স্টেশনটি উত্তর সীমান্ত রেলপথের রঙ্গিয়া ডিভিশনের অন্তর্গত। রেল সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার জেরে ট্রেনের ইঞ্জিন থেকে ছয়, সাত, আট এবং নয় নম্বর কামরা লাইনচ্যুত হয়ে পড়ে।

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, ‘‘যাত্রীরা সকলে নিরাপদে আছেন কোনও হতাহতের খবর নেই।’’ রেল সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই নিউ জলপাইগুড়ি থেকে রিলিফ ট্রেন পৌঁছেছে ঘটনাস্থলে। সঙ্গে রয়েছে চিকিৎসক দলও। যাত্রীদের আত্মীয়দের জন্য হাওড়া এবং মালদহ স্টেশনে হেল্পলাইন খোলা হয়েছে। পূর্ব রেল সূত্রে আরও জানানো হয়েছে, লাইনচ্যুত সরাইঘাট এক্সপ্রেস লাইনে তোলার কাজ চলছে। ওই ট্রেনেই যাত্রীদের হাওড়া স্টেশনে নিয়ে আসা হবে। তবে নির্দিষ্ট কোন সময়ে ট্রেন হাওড়া আসবে তা জানানো হয়নি।

হেল্পলাইন নম্বর
০৩৩-২৬৪০২২৪১
০৩৩-২৬৪০২২৪২
০৩৩-২৬৪০২২৪৩
০৩৩-২৬৪১৩৬৬০

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train route Train accident Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE