Advertisement
১৭ মে ২০২৪
Snatching in Filmy Style

প্রৌঢ়ার কান ছিঁড়ে সোনার দুল ছিনতাই, রক্তারক্তি, চাঞ্চল্য চুঁচুড়ায়, এখনও অধরা ছিনতাইবাজ

শ্রীরামপুর থেকে চুঁচুড়ার বাড়িতে ফেরার পথে রাস্তায় বাইক আরোহী এক যুবক তাঁকে নজরে রাখছিলেন। আচমকাই মহিলার দু’কানে টান পড়ে। ছিনতাইবাজ কান ছিঁড়ে দুল নিয়ে পালায়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৭:২২
Share: Save:

কাজ সেরে বাড়ি ফেরার পথে সোনার কানের দুল ছিনতাই হয়ে গেল এক প্রৌঢ়ার। ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ায়। অভিযোগ, ছিনতাইবাজ সোনার দুল ছিনিয়ে নিতে মহিলার কানে হ্যাঁচকা টান দেয়। তাতে মহিলার কানের লতির অংশ ছিঁড়ে যায়। রক্তাক্ত অবস্থায় মহিলাকে ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও অধরা ছিনতাইবাজ।

পুলিশ সূত্রে খবর, শ্রীরামপুর থেকে কাজ সেরে ৯টা নাগাদ চুঁচুড়ার সিঙ্গি বাগানের বাড়িতে ফিরছিলেন রূপা ঘোষ নামে এক প্রৌঢ়া। চুঁচুড়া স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মে নেমে অটো স্ট্যান্ডে যান তিনি। তার আগে একটি মিষ্টির দোকান থেকে মিষ্টি কিনে বাড়ি ফেরার সময় এক যুবক বাইক চালিয়ে তাঁর পিছু নেন। অভিযোগ, বিদ্যাভবন স্কুলের কাছে পৌঁছতেই পিছন থেকে প্রৌঢ়ার দুই কানের দু’টি দুল ছিঁড়ে নিয়ে চম্পট দেন তিনি। প্রৌঢ়ার চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসেন বেশ কয়েক জন।

এ দিকে, ছিনতাইবাজের টানে মহিলার কানের লতি ছিঁড়ে যাওয়ায় রক্ত ঝরতে থাকে। তাঁকে সেই অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইমামবাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের করেন প্রৌঢ়া। তিনি বলেন, ‘‘বাড়ি ফিরছিলাম। সেই সময় বাইকে করে এক যুবক এসে আমার সামনের দাঁড়ায়। আমি গুরুত্ব না দিয়ে এগিয়ে যেতে থাকি। তখনই পিছন দিক থেকে আমার দু’কানের দু’টি দুল ছিঁড়ে নিয়ে বাইকে ছুটিয়ে চম্পট দেয়। পরের বাড়িতে কাজ করে কোনও রকমে সংসার চলে। পুলিশের উপর ভরসা আছে। আমি যেন আমার জিনিসটা ফেরত পাই।’’

স্থানীয় বাসিন্দা অজয় মুখোপাধ্যায় বলেন, ‘‘স্কুলের সামনে যেখানে সব সময় লোক থাকে সে রকম একটি জনবহুল এলাকায় এ রকম ঘটনা ঘটায় নিরাপত্তার অভাব বোধ করছি। তবে প্রশাসনের উপর আস্থা রয়েছে। অভিযুক্তকে ধরে শাস্তি দিতে হবে এবং মহিলার দুল দু’টি পুলিশকে অবশ্যই উদ্ধার করতে হবে।’’ চুঁচুড়া থানায় ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে। অকুস্থলের আশপাশে লাগানো সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। অভিযুক্তকে খুব শীঘ্রই ধরা যাবে বলে আশাবাদী পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snatching in Filmy Style police woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE