Advertisement
১৭ মে ২০২৪
Cash

আবারও নোটের বান্ডিল উদ্ধার হাওড়া স্টেশনে, আটক করা হল বিহারের যাত্রীকে

আরপিএফ সূত্রে খবর, বুধবার ডাউন পটনা-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেসের এক যাত্রীর ব্যাগ থেকে ওই বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার হয়েছে।

বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার হাওড়া স্টেশনে। নিজস্ব ছবি।

বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার হাওড়া স্টেশনে। নিজস্ব ছবি।

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪১
Share: Save:

আবারও থরে থরে নোটের বান্ডিল উদ্ধার হল হাওড়া স্টেশন থেকে। এ বার প্রায় ৪০ লক্ষ টাকা মিলেছে বলে খবর রেল রক্ষী বাহিনী (আরপিএফ) সূত্রে।

আরপিএফ সূত্রে খবর, বুধবার ডাউন পটনা-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেসের এক যাত্রীর ব্যাগ থেকে ওই বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার হয়েছে। হাওড়া স্টেশনের ১১ নম্বর প্ল্যাটফর্মের রুটিন তল্লাশি চালানোর সময় টাকার বান্ডিল মেলে। টাকার ব্যাপারে কোনও সদুত্তর না মেলায় সঙ্গে সঙ্গেই আটক করা হয় ওই যাত্রীকে। ওই যাত্রীর নাম নীরজ কুমার (৪২)। তিনি বিহারের বাসিন্দা।

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, নীরজের কাছ থেকে ওই বিপুল পরিমাণ টাকার কোনও বৈধ কাগজপত্র মেলেনি। ওই টাকা তিনি কী উদ্দেশ্যে কোথায় নিয়ে যাচ্ছিলেন, তারও ঠিকঠাক জবাব মেলেনি। কথাবার্তায় বিস্তর অসঙ্গতি থাকায় তাঁকে আটক করা হয়। নগদ অর্থও বাজেয়াপ্ত করে আয়কর দফতরের হাতে তুলে দেন আরপিএফের আধিকারিকেরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নীরজকেও। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cash Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE