Advertisement
১৬ মে ২০২৪
Train Accident

হাওড়া-বর্ধমান কর্ডলাইনে ট্রেনের ধাক্কায় মৃত্যু এক জনের, গোবরায় স্টেশনে ভাঙচুর স্থানীয়দের

স্থানীয় সূত্রে খবর, রেল গেট পার হওয়ার সময় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রাত ৯টা নাগাদ গোবরায় রেল গেট বন্ধ ছিল। সেই সময় কয়েক জন রেল গেট পার হওয়ার চেষ্টা করেন।

An image of train

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোবরা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ২৩:১১
Share: Save:

হাওড়া-বর্ধমান কর্ডলাইনে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক জনের। শনিবার রাত ৯টা নাগাদ হুগলির গোবরা স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। এই ঘটনার পরেই গোবরা স্টেশনে ভাঙচুর চালান স্থানীয়েরা। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে।

স্থানীয় সূত্রে খবর, রেল গেট পার হওয়ার সময় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রাত ৯টা নাগাদ গোবরায় রেল গেট বন্ধ ছিল। সেই সময় কয়েক জন রেল গেট পার হওয়ার চেষ্টা করেন। তখনই একসঙ্গে তিনটি লাইনেই ট্রেন এসে যায়। বাকিরা সরে গেলেও এক ব্যক্তি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ডানকুনির চার নম্বর ওয়ার্ডে ওই ব্যক্তির বাড়ি বলে জানা গিয়েছে। এই ঘটনার স্থানীয়েরা বিক্ষোভ শুরু করেন। ঘটনাস্থলে পৌঁছয় কামারকুণ্ডু জিআরপি, আরপিএফ এবং ডানকুনি থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ শুরু করেন উত্তেজিত জনতা। ভাঙচুর চলে টিকিট কাউন্টারে। জিআরপি জানিয়েছে, এক জনের মৃত্যু হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, গোবরা স্টেশন দিয়ে দূরপাল্লার একাধিক ট্রেন যায়। কিন্তু কোনও ঘোষণা হয় না। ফলে বোঝা যায় না কখন ট্রেন আসছে, কোন লাইনে ট্রেন আসছে। যে কোনও ট্রেন, তা লোকাল বা দূরপাল্লার যাই হোক, ঘোষণা করতে হবে, দাবি করেন বিক্ষোভকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE