Advertisement
১৭ মে ২০২৪
Lightning

মাঠে চাষ করার সময় বাজ পড়ে হুগলিতে মৃত তিন, হাসপাতালে জখম হয়ে ভর্তি পড়ুয়া-সহ তিন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে হুগলির ধনিয়াখালির দাদপুর এলাকায় বৃষ্টি শুরু হয়। ঘন ঘন বাজও পড়তে থাকে। তাতে হতাহত হন অনেকে।

Three died by lightning at Hooghly

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:২৫
Share: Save:

হুগলিতে বজ্রপাতে মৃত্যু হল তিন জনের। এক স্কুল পড়ুয়া-সহ জখম হয়েছেন তিন জন। আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। তাঁদের চিকিৎসা চলছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে হুগলির ধনিয়াখালির দাদপুর এলাকায় বৃষ্টি শুরু হয়। ঘন ঘন বাজও পড়তে থাকে। সেই সময় মাঠে কৃষিকাজে ব্যস্ত ছিলেন সুরজিৎ চৌধুরী (২৯) নামে তারকেশ্বরের মির্জাপুর এলাকার এক যুবক। সনৎ দাস (৩৮) নামে তারকেশ্বরের ভঞ্জিপুর এলাকার এক বাসিন্দা গিয়েছিলেন মাঠে গরু আনতে। বজ্রাঘাতে দু’জনেই জ্ঞান হারান। তাঁরা মাঠে পড়েছিলেন। বৃষ্টি থামার পর দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। তবে তাঁদের বাঁচানো যায়নি। দাদপুরের মাকালপুরএলাকায় বিকেলে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু হয়েছে এক বৃদ্ধের। তাঁর নাম চন্দ্রনাথ মালিক (৬০)।

শুক্রবারই বৃষ্টির সময় স্কুল থেকে ফেরার পথে বজ্রপাতে জখম হয় অবিনাশ মান্না নামে এক স্কুল ছাত্র। সে মির্জাপুরের বাসিন্দা। তাকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অবিনাশকে আরামবাগ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।রেখা কর্মকার এবং মানসী মান্না নামেও দুই মহিলা বাজ পড়ে জখম হয়েছেন। তাঁরা তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning Death Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE