Advertisement
১৮ মে ২০২৪
Bike

Bike Theft Racket: আড়াই লাখের বাইক বিক্রি হচ্ছে মাত্র ৩৫ হাজারে! ক্রেতা সেজে চোর ধরল পুলিশ

কানাইপুরের একটি গ্যারাজ থেকে তিনটি বাইক উদ্ধার করেছে পুলিশ। চক্রে আর কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

দুই ধৃতকে জেরা করে মিলেছে তিনটি চোরাই বাইকও।

দুই ধৃতকে জেরা করে মিলেছে তিনটি চোরাই বাইকও। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৭:৪৮
Share: Save:

প্রায় আড়াই লক্ষ টাকা দামের বাইক বিক্রি হচ্ছে মাত্র ৩৫ হাজার টাকায়! মাগ্যিগন্ডার বাজারে এত সস্তায় বাইক বিক্রির খবর পেয়ে সন্দেহ হয়েছিল পুলিশের। স্বাভাবিক ভাবেই তাঁদের মনে হয়েছিল, এর পিছনে বাইক চোরাই চক্রের কারসাজি থাকতে পারে। তদন্তে নেমে দেখলেন, তাঁদের অনুমানই সত্যি। জানা গেল, বিভিন্ন জায়গা থেকে বাইক চুরি করে সস্তায় বিক্রি করছিল দুই যুবক। পুলিশ ওই দু’জনকে গ্রেফতার করেছে। এই ঘটনা হুগলির উত্তরপাড়ার কানাইপুরে।

বাজারে নতুন রয়্যাল এনফিল্ড আড়াই লক্ষ টাকার কাছাকাছি। অথচ সেই বাইক বিক্রি হচ্ছে খুব সস্তায়, মাত্র ৩৫ হাজার টাকায়। তবে শর্ত হল, ওই বাইকের কোনওরকম কাগজপত্র অর্থাৎ লাইসেন্স দেওয়া হবে না। এই খবর পেয়ে ফাঁদ পাতেন উত্তরপাড়া থানার কানাইপুর পুলিশ ফাঁড়ির কর্মীরা। তাঁরা ওই চক্রটির এক লিঙ্কম্যানকে খুঁজে পান। খদ্দের সেজে তার সঙ্গে যোগাযোগ করেন তদন্তকারীরা। এর পর সেই লিঙ্কম্যান দুই যুবকের সঙ্গে পরিচয় করিয়ে দেন এক পুলিশ কর্মীকে। কথা মতো, বৃহস্পতিবার কানাইপুর গ্যাস গোডাউনের কাছে খদ্দের সেজে অপেক্ষা করতে থাকেন পুলিশকর্মীরা। কথা মতো সেখানে বাইক দিতে আসে ওই দুই যুবক। সেই সময়েই তাদের গ্রেফতার করেন ক্রেতার বেশে থাকা পুলিশ কর্মীরা।

পুলিশের হাতে ধৃত সন্তোষ প্রসাদ ভদ্রেশ্বরের বাসিন্দা। অপর ধৃত সোমনাথ মণ্ডল শ্রীরামপুরের বাসিন্দা। তাদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, মূলত হাওড়া জেলার বিভিন্ন জায়গা থেকে তারা বাইক চুরি করত। এর পর কম দামে কাগজপত্র ছাড়া চোরাই বাইক বিক্রি করে দিত। ধৃতদের জেরা করে কানাইপুরের একটি গ্যারাজ থেকে তিনটি বাইক উদ্ধার করেছে পুলিশ। এই বাইক চুরি চক্রে আর কে কে জড়িত তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Theft arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE