Advertisement
০৩ মে ২০২৪
bomb blast

Bomb Blast: জঞ্জালের স্তূপে বোমা, ফেটে জখম কিশোর

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মা এবং দাদার সঙ্গে মল্লিকবাড়িতে থাকে সঞ্জীব। তার মা এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করেন।

এখানেই রাখা বোমা ফেটে জখম হয় সঞ্জীব। শুক্রবার, পি কে ঠাকুর স্ট্রিটে।

এখানেই রাখা বোমা ফেটে জখম হয় সঞ্জীব। শুক্রবার, পি কে ঠাকুর স্ট্রিটে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০২
Share: Save:

খেলতে গিয়ে বোমার আঘাতে জখম হল এক কিশোর। পুলিশ জানিয়েছে, তার নাম সঞ্জীব শ্রীবাস্তব (১৩)। শুক্রবার দুপুর আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটেছে জোড়াবাগান থানা এলাকার পি কে ঠাকুর স্ট্রিটে, মল্লিকবাড়ি নামে একটি বাড়ির কাছের গলিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুরে সঞ্জীব ওই গলিতে একাই খেলছিল। গলির ভিতরে জঞ্জালের স্তূপের মধ্যে একটি বল খুঁজতে যায় সে। তখনই জঞ্জালের মধ্যে পড়ে থাকা একটি কৌটো তার হাতে লাগে। সঙ্গে সঙ্গে সেটি ফেটে যায়। বিস্ফোরণের আঘাতে সঞ্জীবের হাত পুড়ে যায়। তার বুকে ও কপালেও চোট লাগে। তাকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মা এবং দাদার সঙ্গে মল্লিকবাড়িতে থাকে সঞ্জীব। তার মা এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করেন। ওই কিশোর ষষ্ঠ শ্রেণিতে পড়ে। এক দিন অন্তর স্কুল হওয়ায় এ দিন সে বাড়িতেই ছিল। দুপুরে গলিতে খেলতে যায়। সঞ্জীবের দাদা ইন্দ্রজিৎ তখন বাড়িতেই ছিল। ইন্দ্রজিৎ বলে, ‘‘খুব জোরে একটা শব্দ শুনে ছুটে গিয়ে দেখি, গলির মধ্যে জঞ্জালের স্তূপের কাছে ভাই পড়ে আছে। যন্ত্রণায় ছটফট করছে। ওর হাতটা পুড়ে গিয়েছিল। পাড়ার সবাই মিলে ওকে আর জি কর হাসপাতালে নিয়ে যায়।’’ ওই বাড়ির আর এক বাসিন্দা প্রণতি মল্লিক বলেন, ‘‘সঞ্জীব আর ইন্দ্রজিৎকে নিয়ে মা অনেক বছর ধরে এখানে আছেন। বাড়ির অনেকে হাসপাতালে সঞ্জীবকে দেখতে গেছেন।’’

ঘটনাস্থল থেকে বেশ কিছুটা দূরে থাকেন স্থানীয় বাসিন্দা ভারতী সাউ। তিনি বলেন, ‘‘খুব জোরে আওয়াজ শুনে মনে হয়েছিল, বড়সড় কোনও বিস্ফোরণ ঘটেছে। দ্রুত ছুটে যাই।’’ পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে জানা গিয়েছে, একটি কৌটোবোমা ফেটেই এই বিস্ফোরণ। বোমাটি কী ভাবে সেখানে এল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast garbage dump Teenager injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE