Advertisement
১৮ মে ২০২৪
Death

Death: ছাদ থেকে পড়ে মৃত্যু প্রৌঢ়ের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মী সত্যেন্দুবাবু এন এস সি রোডেরওই আবাসনে থাকতেন। বছর চারেক আগে তাঁর স্ত্রী মারা যান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ০৭:২৩
Share: Save:

চারতলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক প্রৌঢ়ের। বুধবার সকাল ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে ‌নেতাজিনগর থানার এন এস সি বসু রোডের একটি আবাসনে। মৃতের নাম সত্যেন্দু সরখেল (৬২)। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছাদ থেকে ঝাঁপ দিয়েছেন ওই প্রৌঢ়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মী সত্যেন্দুবাবু এন এস সি রোডেরওই আবাসনে থাকতেন। বছর চারেক আগে তাঁর স্ত্রী মারা যান। তার পর থেকেই তিনি মানসিক অবসাদে ভুগছি‌লেন। দু’দিন আগে বাড়ি থেকে তিনি ছেলে এবং পরিচারিকাকে বার করে দিয়েছিলেন বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। এ দিন সকাল ৮টা নাগাদভারী কিছু নীচে পড়ার আওয়াজ পেয়ে স্থানীয় বাসিন্দারা বাইরে বেরিয়ে এসে প্রৌঢ়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে তাঁরা নেতাজিনগর থানায় খবর দেন। দ্রুত সত্যেন্দুবাবুকে উদ্ধার করে নিয়ে যাওয়াহয় এম আর বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। ওই আবাসনের নিরাপত্তার দায়িত্বে থাকা এক ব্যক্তি বলেন, ‘‘সকালে আমরা গেটেই ছি‌লাম। হঠাৎ জোরে কিছু নীচে পড়ে যাওয়ার আওয়াজ শুিন। এসে দেখি, নীচে পড়ে রয়েছেনসত্যেন্দুবাবু। মাথা ফেটে রক্ত বেরোচ্ছে। সঙ্গে সঙ্গে অন্য আবাসিকদের ডেকে আনি।’’ প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছাদ থেকে ঝাঁপ দিয়েছেন ওই প্রৌঢ়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। পাশাপাশি, মৃতদেহের ময়না-তদন্ত করা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Death Netajinagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE