Advertisement
১৭ মে ২০২৪
Robbery

ফ্ল্যাটে ঢুকে প্রৌঢ়াকে হাতুড়ি দিয়ে মেরে লুটপাট

প্রৌঢ়ার জ্ঞান ফিরলে তিনি প্রতিবেশীদের সব জানান। খবর দেওয়া হয় থানাতেও। প্রতিবেশীরাই ওই প্রৌঢ়াকে লেক টাউনের একটি নার্সিংহোমে নিয়ে যান।

A representative image of a robber

দুষ্কৃতী জোড়ামন্দির এলাকার একটি আবাসন থেকে টাকা-গয়না লুট করে পালাল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৩১
Share: Save:

ভরা বিকেলে ফ্ল্যাটে ঢুকে এক প্রৌঢ়ার মাথায় হাতুড়ি দিয়ে মেরে, টাকা-গয়না লুট করে পালাল দুষ্কৃতী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছেবাগুইআটি থানার জোড়ামন্দির এলাকার একটি আবাসনে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, কলকাতা বইমেলাকে ঘিরে বিধাননগর কমিশনারেটের অধীন সল্টলেকের করুণাময়ী এলাকা এখন নিরাপত্তার বেষ্টনীতে। তারই মধ্যে এমন ঘটনায় সেখানকার আইনশৃঙ্খলা ব্যবস্থা নিয়েও উঠেছে প্রশ্ন।

জানা গিয়েছে, জোড়ামন্দিরের ওই আবাসনের তেতলার ফ্ল্যাটে থাকেন বিজয় আগারওয়াল এবং তাঁর স্ত্রী রাধা। বিজয় জানান,মঙ্গলবার বিকেলে বাড়িতে তাঁর স্ত্রী একাই ছিলেন।

বিজয় বলেন, ‘‘কলিং বেলের শব্দ পেয়ে আমার স্ত্রী ফ্ল্যাটের দরজা একটু ফাঁক করতেই তাঁকে ধাক্কা মেরে এক জন ঢুকে পড়ে। রাধা কিছু বুঝে ওঠার আগেই তাঁর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। যার জেরে তিনি অজ্ঞান হয়ে যান।’’ ইতিমধ্যে ওই দুষ্কৃতী আলমারি ভেঙে টাকা-গয়না লুট করে পালায়।

প্রৌঢ়ার জ্ঞান ফিরলে তিনি প্রতিবেশীদের সব জানান। খবর দেওয়া হয় থানাতেও। প্রতিবেশীরাই ওই প্রৌঢ়াকে লেক টাউনের একটি নার্সিংহোমে নিয়ে যান। বিজয় পুলিশকে জানিয়েছেন, যে আলমারিতে টাকা-গয়না ছিল, শুধু সেটিই ভাঙা হয়েছে। পাশের আলমারিটি ছুঁয়েও দেখেনি দুষ্কৃতী। গৃহকর্তার অনুমান, আলমারিতে যে টাকা-গয়না আছে, সেই খবর ফ্ল্যাটে যাতায়াতকারীদের মধ্যে কেউ দুষ্কৃতীদের দিয়েছিল। আপাতত বিজয় এবং রাধা রয়েছেন চিড়িয়ামোড়ে তাঁদের মেয়ে-জামাইয়ের বাড়িতে।

এমন ঘটনায় আতঙ্কিত ওই আবাসনের অন্য বাসিন্দারাও। যদিও পুলিশের দাবি, অভিযুক্ত শীঘ্রই ধরা পড়বে। সেই মতোই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery police Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE