Advertisement
০৭ মে ২০২৪
dead body found

কলকাতার ফ্ল্যাটে তিনটি পচাগলা দেহ উদ্ধার, দরজা ভেঙে পুলিশ দেখে ঝুলন্ত মা, বাবা আর মেয়ে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটি আইনের ছাত্রী। ফলতার এক ল কলেজে তৃতীয় সেমেস্টারে পড়াশোনা করছিলেন। স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তি ব্যবসার সঙ্গে জড়িত। সম্প্রতি ব্যবসায় সমস্যা চলছিল।

image of death body

দরজা ভেঙে তিন জনের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৩
Share: Save:

একই পরিবারের তিন জনের পচাগলা দেহ উদ্ধার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্পর্কে তাঁরা বাবা, মা এবং মেয়ে। কলকাতার রিজেন্ট পার্কের ঘটনা। ফ্ল্যাটের দরজা ভেঙে ওই তিন জনের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। কী ভাবে তাঁদের মৃত্যু হয়েছে, এখনও পুলিশের কাছে তা স্পষ্ট নয়।

রবিবার সকালে রিজেন্ট পার্কের বহুতলের দোতলার ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বার হতে শুরু করে। তার পরেই থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভাঙা হয়। ঘরে ঢুকে পুলিশ দেখে, তিন জনের ঝুলন্ত দেহ। গলায় সাদা রঙের দড়ির ফাঁস।

স্থানীয়দের জেরা করে পুলিশ জেনেছে, গত ছ’মাস ধরে রিজেন্ট পার্কের ওই ফ্ল্যাটে ভাড়া থাকছিলেন পরিবারটি। তবে গত তিন-চার দিন ধরে কাউকে বাইরে দেখা যায়নি। ফ্ল্যাটে তল্লাশি করে কোনও সুইসাইড নোট মেলেনি। তিন জনের আধার কার্ড উদ্ধার করেছে পুলিশ। সেখান থেকে মৃতদের পরিচয় জানা গিয়েছে। মৃতদের নাম দিলীপকুমার চট্টোপাধ্যায় (৫১), রানু চট্টোপাধ্যায় (৪৬), তাঁদের মেয়ে ঐন্দ্রিলা চট্টোপাধ্যায় (২১)। আধার কার্ডে বাড়ির ঠিকানা লেখা রয়েছে গার্ডেনরিচের ব্রাহ্ম সমাজ লেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটি আইনের ছাত্রী। ফলতার এক ল কলেজে তৃতীয় সেমেস্টারে পড়াশোনা করতেন। তাঁর বাবা ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি দিলীপের ব্যবসায় সমস্যা চলছিল। সে কারণেই তিন জন এই চরম পদক্ষেপ করেছেন কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE