Advertisement
০৪ মে ২০২৪
Gas Cylinder Accident

সিলিন্ডার থেকে কি গ্যাস বেরোচ্ছে? লাইটার জ্বালিয়ে পরীক্ষা, নেতাজিনগরে অগ্নিদগ্ধ বাবা এবং ছেলে

কলকাতার নেতাজিনগর এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দুর্ঘটনা। রান্নাঘরে গ্যাস সিলিন্ডারের সামনে লাইটার জ্বালিয়ে পরীক্ষা করতে গিয়েছিলেন যুবক। তা থেকে আগুন লেগে যায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

কলকাতায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দুর্ঘটনা। গুরুতর জখম বাবা এবং ছেলে। গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বেরোচ্ছে কি না, পরীক্ষা করে দেখতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছেন তাঁরা। শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দু’জন। হাসপাতাল সূত্রে খবর, দু’জনেরই শরীরের অনেকটা অংশ পুড়ে গিয়েছে।

কলকাতার নেতাজিনগর এলাকার বাসিন্দা ৩৩ বছর বয়সি নিরুপম সিংহ। তাঁর বাবা আশুতোষ সিংহের বয়স ৬২ বছর। নেতাজিনগরের সোহম অ্যাপার্টমেন্টে থাকেন তাঁরা। বুধবার ভোরে রান্নাঘরে যেতেই ঘটে বিপত্তি। পুলিশ সূত্রে খবর, ভোর ৫টা নাগাদ রান্নাঘরে যান নিরুপম। সেখানে গেলে গ্যাসের গন্ধ তাঁর নাকে আসে। সিলিন্ডার থেকে গ্যাস বেরোচ্ছে কি না, সে বিষয়ে নিশ্চিত হতে ছেলে নিরুপম সিলিন্ডারের সামনে গিয়ে লাইটার জ্বালান।

গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস ‘লিক্‌’ করা বিরল নয়। সেই গ্যাসের সামনে আগুন জ্বালিয়ে দেখতে গিয়েই বিপদ ডেকে এনেছেন যুবক। আগুনের সংস্পর্শে এসে রান্নাঘরের বাতাসে ছড়িয়ে থাকা গ্যাস জ্বলে উঠেছে। তাতেই জখম হন বাবা এবং ছেলে।

রান্নাঘরের আগুনে মুহূর্তের মধ্যেই ঝলসে যান নিরুপম। কাছাকাছিই ছিলেন তাঁর বৃদ্ধ বাবাও। তিনিও গুরুতর আহত হন। দু’জনকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসাধীন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Kolkata Accident Burn Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE