Advertisement
০১ মে ২০২৪
Fraud

পুলিশের নাম ভাঁড়িয়ে পুলিশের চোখেই ধুলো! লালবাজারের নাম করতেই গ্রেফতার বাইক আরোহী

হেলমেট না পরার জন্য পুলিশ তাঁকে ধরায় নিজেকে কলকাতা পুলিশের আধিকারিক বলে পরিচয় দিয়েছিলেন ওই ব্যক্তি। পরে দেখা যায়, তাঁর সেই পরিচয় ভুয়ো।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫১
Share: Save:

পুলিশের নাম ভাঁড়িয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার বিধাননগর পুলিশ। ধৃতের নাম অনির্বাণ মিত্র। হেলমেট না পরার জন্য পুলিশ তাঁকে ধরায় নিজেকে কলকাতা পুলিশের আধিকারিক বলে পরিচয় দিয়েছিলেন তিনি। পরে দেখা যায়, তাঁর সেই পরিচয় ভুয়ো।

বিধাননগর পুলিশ সূত্রে খবর, লেকটাউন ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা নাকা চেকিংয়ের সময় অনির্বাণকে ধরেন। হেলমেট না পরা ও একমুখী রাস্তায় বাইক নিয়ে যাওয়ার জন্যই তাঁকে ধরা হয়। সেই সময় অনির্বাণ পুলিশকর্মীদের জানান, তিনি কলকাতা পুলিশের গোয়েন্দা দফতরের আধিকারিক। একটি পরিচয়পত্রও দেখান। তাতে লেখা, ‘ডিসি ডিডি প্রক্সি এজেন্ট, ডিডি ডিপার্টমেন্ট, লালবাজার’।

পুলিশ জানিয়েছে, ওই বাইক আরোহীকে লেকটাউন থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর বয়ানের সত্যতা যাচাই করতে যোগাযোগ করা হয় কলকাতা পুলিশের সঙ্গে। লালবাজার থেকে জানিয়ে দেওয়া হয়, তাঁর পরিচয়পত্রটি ভুয়ো। এর পরেই অনির্বাণকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE