Advertisement
০৪ মে ২০২৪
Atin Ghosh Mother

শাড়িতে আগুন লেগে জখম ডেপুটি মেয়র অতীন ঘোষের মা, ভর্তি হাসপাতালে

পুরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষের মা গীতা ঘোষ শনিবার সন্ধ্যায় উত্তর কলকাতার নলিন সরকার স্ট্রিটের বাড়িতে পুজো করছিলেন। সে সময় তাঁর শাড়িতে আগুন ধরে যায় বলে খবর।

Gita Ghosh mother of Atin Ghosh is admitted to hospital with burn injuries

কলকাতা পুরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ০৭:৪১
Share: Save:

কলকাতা পুরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষের মা গীতা ঘোষ হাসপাতালে। শাড়িতে আগুন লেগে গুরুতর আহত হন তিনি। শনিবার সন্ধ্যায় দুর্ঘটনার পর তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে পাঠানো হয় আরজি কর মেডিক্যাল কলেজে। এই মুহূর্তে সেখানেই চিকিৎসাধীন তিনি। অতীন ঘোষের মায়ের বয়স ৮৫ বছর।

উত্তর কলকাতার নলিন সরকার স্ট্রিটের বাসিন্দা গীতা। শনিবার সন্ধ্যায় পুজো করার সময়ে প্রদীপ জ্বালাতে গিয়ে দুর্ঘটনা ঘটে। গীতার শাড়িতে অসাবধানতায় আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন শাড়িতে বেশ কিছুটা ছড়িয়ে পড়েছিল। যার ফলে জখম হন বৃদ্ধা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পুজো করার সময়ে প্রদীপ জ্বালানোর জন্য তিনি দেশলাই কাঠি ধরিয়েছিলেন। কিন্তু তা ঠিক মতো না জ্বলায় পাশে ফেলে দেন এবং অন্য কাঠি ধরান। ওই ফেলে দেওয়া কাঠি থেকেই তাঁর শাড়িতে আগুন ধরে গিয়ে থাকতে পারে।

পরিবারের সদস্যেরা আগুন দেখে ছুটে এসে বৃদ্ধাকে উদ্ধার করেন। আগুন নিভিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে স্থানান্তরিত করা হয় আরজি কর হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, গীতার অবস্থা আশঙ্কাজনক। তাঁর শরীরের ৬০ শতাংশের বেশি অংশই পুড়ে গিয়েছে। বয়সের কারণে আশঙ্কা আরও বেড়েছে। তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE