Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Metro

ইদ এ মিলাদ উপলক্ষে মেট্রো কম চলবে বৃহস্পতিবার, জেনে নিন বিস্তারিত

জানানো হয়েছে, সোম থেকে শুক্রবার এই লাইনে ২৮৮টি মেট্রো চললেও, শুধু আগামী বৃহস্পতিবার ২৩৪টি মেট্রো চলবে। তবে দিনের প্রথম এবং শেষ মেট্রোর সময় অপরিবর্তিত থাকছে।

Metro Rail reduced it services on Thursday due to occasion of Eid-e-Milad

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৯
Share: Save:

আগামী বৃহস্পতিবার ইদ-এ –মিলাদ। ছুটির দিন। ওই দিন ব্লু লাইন (দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ)-এ অন্য দিনের তুলনায় কম মেট্রো চলবে। তবে দিনের প্রথম এবং শেষ মেট্রোর সময় অপরিবর্তিত থাকছে।

মঙ্গলবার মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্রের তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়। বিবৃতিতে জানানো হয়েছে, সোম থেকে শুক্রবার এই লাইনে ২৮৮টি মেট্রো চললেও, শুধু আগামী বৃহস্পতিবার ২৩৪টি মেট্রো চলবে। দু’টি মেট্রোর মধ্যে সময়ের ব্যবধান বৃদ্ধি পেলেও প্রথম এবং শেষ মেট্রোর সময় অপরিবর্তিত থাকছে।

অন্য দিনের মতোই কবি সুভাষ (নিউ গড়িয়া) থেকে দক্ষিণেশ্বরগামী এবং দমদম থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬টা ৫০ মিনিটে। দমদম থেকে দক্ষিণেশ্বরের উদ্দেশে প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬টা ৫৫ মিনিটে। আর দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষের দিকে যাওয়া প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়।

অন্য দিকে দক্ষিণেশ্বর থেকে দিনের শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ২৮ মিনিটে। দমদম থেকে রাত ৯টা ৪০ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের উদ্দেশে শেষ মেট্রো ছাড়বে রাত সাড়ে ৯টায়। ওই একই স্টেশন থেকে দমদমের দিকে যাওয়া শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৪০ মিনিটে। তবে ইস্ট-ওয়েস্ট মেট্রো (গ্রিন লাইন) এবং জোকা থেকে তারাতলা (পার্পল লাইন) পর্যন্ত মেট্রো পরিষেবা অন্য দিনের মতোই স্বাভাবিক থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Metro Rail metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE