Advertisement
১৭ মে ২০২৪
Accident

Accident: রাতের অন্ধকারে দ্রুত গতিতে আসা গাড়ির ধাক্কায় ভাঙল পুলিশ ব্যারিকেড, আহত পুলিশ কর্মী

পাটুলির দিক থেকে আসা গাড়িটি বাঘাযতীন ব্রিজ ধরে হাইল্যান্ড পার্ক হয়ে রুবির দিকে যাচ্ছিল। বাঘাযতীন ব্রিজের নীচে পূর্ব যাদবপুর থানার পুলিশ কোভিড বিধি রক্ষায় নাকা চেকিং চালাচ্ছিল।

পাটুলির দিক থেকে গাড়িটি রুবির দিকে যাচ্ছিল।

পাটুলির দিক থেকে গাড়িটি রুবির দিকে যাচ্ছিল। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১১:২৭
Share: Save:

রাতের অন্ধকারে বেপোরয়া গাড়ির ধাক্কায় ভাঙল পুলিশের ব্যারিকেড। এই দুর্ঘটনার ফলে এক জন পুলিশকর্মী আহতও হয়েছেন। রাতের বেলা কোভিড বিধির জন্য নাকা চেকিং চলাকালীন হাইল্যান্ড পার্ক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, পাটুলির দিক থেকে আসা গাড়িটি বাঘাযতীন ব্রিজ ধরে হাইল্যান্ড পার্ক হয়ে রুবির দিকে যাচ্ছিল।

বাঘাযতীন ব্রিজের নীচে পূর্ব যাদবপুর থানার পুলিশ কোভিড বিধি রক্ষায় নাকা চেকিং চালাচ্ছিল। সেই সময় গাড়িটি দ্রুত গতিতে এসে পুলিশের ব্যারিকেডে ধাক্কা মারে। তখনই গাড়ির ধাক্কায় আহত হন পুলিশ কর্মী। তাঁর বাইকটিও গাড়ির ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে পুলিশের অন্য একটি গাড়িও। গাড়ির চালকের বয়স ৬৫ বছর বলে পুলিশ জানিয়েছে। তাঁকে ইতিমধ্যেই সার্ভে পার্ক থানার পুলিশ আটক করেছে।

গাড়ির চালককে মেডিক্যাল পরীক্ষার জন্যও নিয়ে যাওয়া হয়। তাঁর গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE