Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

বড়দিনের আলোর গেটে বাসের ধাক্কা, যানজট

প্রতি বছরই এই সময়ে আলোয় সাজানো হয় ধর্মতলা, নিউ মার্কেট এবং পার্ক স্ট্রিট চত্বর। সেই কারণে রাস্তার উপরে বসানো হয় আলোয় সাজানো লোহার গেট।

An Image Of Accident

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ০৫:৪৩
Share: Save:

বড়দিনের প্রাক্কালে জওহরলাল নেহরু রোডের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে আলো লাগানোর জন্য বসানো হয়েছিল লোহার স্তম্ভ। শনিবার দুপুরে সেই স্তম্ভেই ধাক্কা মারল একটি বাস। ওই ঘটনায় কেউ হতাহত না হলেও পুলিশ এবং পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী গ্যাসকাটার দিয়ে লোহা কেটে বাসটিকে সরিয়ে নিয়ে যেতে সময় লাগাল প্রায় ঘণ্টা চারেক। যার জেরে যানজট হল ধর্মতলা চত্বরে। সন্ধ্যার পরেও সেই কারণে অনেককে ভুগতে হয়েছে বলেও অভিযোগ।

প্রতি বছরই এই সময়ে আলোয় সাজানো হয় ধর্মতলা, নিউ মার্কেট এবং পার্ক স্ট্রিট চত্বর। সেই কারণে রাস্তার উপরে বসানো হয় আলোয় সাজানো লোহার গেট। এমনই একটি গেট বসানো হয়েছিল পার্ক স্ট্রিট উড়ালপুল থেকে জওহরলাল নেহরু রোডে নামার মুখে। পুলিশ সূত্রের খবর, তাতেই ধাক্কা মারে একটি বাস। প্রত্যক্ষদর্শীদের দাবি, সাঁতরাগাছি থেকে শিয়ালদহগামী ওই বাসটির সঙ্গে ধূলাগড় রুটের একটি বাসের রেষারেষি চলছিল। তার মধ্যেই সাঁতরাগাছি থেকে আসা যাত্রী বোঝাই বাসটি গেটে ধাক্কা মারে। খবর পেয়ে ঘটনাস্থলে যান নিউ মার্কেট থানার পুলিশকর্মীরা। পৌঁছয় কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনীও। পুরসভা থেকে গাছ কাটার গাড়ি আনিয়ে লোহা কাটার কাজ শুরু হয়।

এ দিন ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, ধাক্কার জেরে লোহার গেটটি এক দিকে বেঁকে হেলে পড়েছে। গেটের একটি অংশ ভেঙে ঝুলছে। দ্রুত বাসটিকে ফাঁকা করায় পুলিশ। কিছু ক্ষণের জন্য ওই অংশের যান চলাচল বন্ধ রাখা হয়। পুলিশ ওই বাসটিকে আটক করে পরে থানায় নিয়ে গেলেও অন্য বাসটি ঘটনাস্থল থেকে চলে যায়। তবে আটক হওয়া ক্ষতিগ্রস্ত বাসের চালক বেপাত্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE