Advertisement
১৯ মে ২০২৪
unnatural death

বিশ্বকাপ ফাইনাল দেখে গলায় ফাঁস তরুণীর! লেডি ব্রেবোর্নের ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

লেডি ব্রেবোর্ন কলেজের কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। বাবা-মা জানিয়েছেন, রাতে সবার সঙ্গে বসে খাওয়া দাওয়ার সময়ও কিছু বুঝতে পারেননি তাঁরা। বুঝতে পারলে হয়তো সতর্ক হতেন।

অবসাদের জন্যই আত্মহত্যা? কী বলছে পরিবার?

অবসাদের জন্যই আত্মহত্যা? কী বলছে পরিবার?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৯:০১
Share: Save:

রাত পর্যন্ত পরিবারের সঙ্গে বসে ফুটবল বিশ্বকাপের ফাইনাল দেখেছিলেন। তার পর সেই যে ঘরে গেলেন আর তাঁর দেখা পাওয়া গেল না। সকালে তাঁর সাড়া শব্দ না পেয়ে দরজা খুলে দেখা গেল সিলিং ফ্যান থেকে ঝুলছে তাঁর শরীর। কিন্তু কয়েক ঘণ্টা আগেও সুস্থ স্বাভাবিক মেয়ে কেন হঠাৎ এমন চরম সিদ্ধান্ত নিলেন, ভেবে তার কূল কিনারা পাচ্ছেন না বাড়ির লোকজন।

লেডি ব্রেবোর্ন কলেজের কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। সবে কলেজ জীবন শুরু হয়েছিল। নিহত ছাত্রীর বাবা-মা জানিয়েছেন, ‘‘রাতে সবার সঙ্গে বসে খাওয়া দাওয়াও করেছিল মেয়ে।’’ তবে তখনও কিছু বুঝতে পারেননি তাঁরা। বুঝতে পারলে হয়তো সতর্ক হতেন। সকালে ওই তরুণীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার মা।

নাকতলায় বাড়ি ওই তরুণীর। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, ওই ছাত্রীর মানসিক অবসাদের চিকিৎসা চলছিল দীর্ঘদিন ধরে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে অবসাদের জন্যই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারে সে। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death college student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE