Advertisement
০৪ মে ২০২৪
Madan Mitra Health Update

শারীরিক অবস্থার অবনতি, শ্বাসকষ্ট বাড়তেই মদনকে স্থানান্তরিত করা হল এসএসকেএমের সিসিইউতে

বেশ কিছু দিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন মদন। গত সোমবার রাতে জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাঁকে এসএসকেএমে ভর্তি করানো হয়। তাঁকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছিল।

An image of Madan Mitra

মদন মিত্র। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ০১:২৭
Share: Save:

শারীরিক অবস্থার অবনতি হয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের। শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-এ স্থানান্তরিত করা হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

বেশ কিছু দিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন মদন। গত সোমবার রাতে জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাঁকে এসএসকেএমে ভর্তি করানো হয়। তাঁকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছিল। শুক্রবার রাতে তাঁকে সেখান থেকে স্থানান্তরিত করে সিসিইউ-তে নিয়ে যাওয়া হয়েছে।

গত মঙ্গলবার এমআর বাঙুরে তাঁর শারীরিক পরীক্ষা করানো হয়। পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “বুকে প্রচণ্ড ব্যথা। নিউমোনিয়ার সমস্যা রয়েছে। গত ১৫ দিন ধরে অ্যান্টিবায়োটিক খাচ্ছিলাম। ঠিক সময়ে হাসপাতালে না এলে কিছু হয়ে যেত। মুখ্যমন্ত্রীকে অসুস্থতার কথা বলার পর উনি অরূপ (বিশ্বাস)-কে বলে দেন। তার পরই আমি এসএসকেএম হাসপাতালে ভর্তি হই। দলই ভর্তি হতে বলেছে। চিকিৎসকেরা যথাসাধ্য চেষ্টা করছেন।”

মদনের ঘনিষ্ঠ সূত্রে খবর, সোমবার দুপুরে শারীরিক অসুস্থতার মধ্যেও বিধানসভা গিয়েছিলেন বিধায়ক। বিধানসভায় খানিকটা অসুস্থ বোধ করেন তিনি। রাতের দিকে সমস্যা বৃদ্ধি পাওয়ায় মদনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের একটি সূত্রে খবর, সোমবার রাত পৌনে ৯টা নাগাদ এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ২০৬ নম্বর কেবিনে ভর্তি করানো হয় মদনকে। চিকিৎসক অতনু পালের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। বুকে ঠান্ডা লেগে নিউমোনিয়া হয়েছে বলে প্রাথমিক অনুমান করছেন চিকিৎসকেরা। তবে পরীক্ষার রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Health Update SSKM TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE