Advertisement
০৬ মে ২০২৪
Bus Accident

হলদিয়ার কাছে বড় সড়ক দুর্ঘটনা! নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পুকুরে পড়ল যাত্রিবাহী বাস

মঙ্গলবার সকালে বড় দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরের হলদিয়ায়। বালুঘাটা থেকে কুকড়াহাটি যাওয়ার পথে বড়সড় দুর্ঘটনার কবলে একটি যাত্রিবাহী বাস। ভবানীপুর থানার চকদ্বীপার কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন।

দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫৪
Share: Save:

মঙ্গলবার সাত সকালে বড় দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরের হলদিয়ায়। হলদিয়ার বালুঘাটা থেকে কুকড়াহাটি যাওয়ার পথে বড়সড় দুর্ঘটনার কবলে যাত্রিবাহী বাস। ভবানীপুর থানার চকদ্বীপার কাছে এই দুর্ঘটনা ঘটে। যাত্রিবোঝাই বাসটি কুকড়াহাটি যাওয়ার পথে প্রচণ্ড গতিতে একটি ডিভাইডারে ধাক্কা মারে। এর পরই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ছিটকে পড়ে রাস্তার পাশের একটি গভীর পুকুরে। স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে নামেন। বাসের মধ্যে থেকে যাত্রীদের দ্রুত উদ্ধার করে আনা হয়। আহতদের ইতিমধ্যেই স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ভবানীপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেই সময় দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার কবলে পড়ে কমবেশি প্রায় সব যাত্রীই জখম হয়েছেন। যাত্রীদের মধ্যে ৫ জন মহিলা ও ৪ জন শিশু।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গভীর পুকুরে পড়ে বাসটির অনেকটাই ডুবে যায়। তবে সেটি পুরোপুরি ডুবে না যাওয়ায় যাত্রীরা অল্পের জন্য রক্ষা পেয়েছেন। যদিও কোনও যাত্রী জলের তলায় ডুবে গিয়েছেন কি না, তা এখনও অবধি পরিষ্কার নয়। বাসের তলায় কেউ চাপা পড়েছেন কিনা তা-ও খতিয়ে দেখতে তৎপর হয়েছে পুলিশ। বাসটিকে জল থেকে টেনে তোলার পর বিষয়টি পরিষ্কার হবে বলেও পুলিশের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Haldia Accident Passengers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE