Advertisement
০৬ মে ২০২৪
Train accident

পুরীগামী ট্রেনের কাপলিং খুলল পশ্চিম মেদিনীপুরে! দুই বগি নিয়ে চলল ইঞ্জিন, মধ্যরাতে আতঙ্ক

খুলে যাওয়া বগি দু’টি থেকে যাত্রীদের নামিয়ে আনা হয় সঙ্গে সঙ্গে। তার পর নতুন বগিতে আনা হয়। প্রায় ৫ ঘণ্টা ধরে কাজ চলে। রবিবার সকাল ৬টা নাগাদ পুরীর উদ্দেশে রওনা হয় এক্সপ্রেস ট্রেনটি।

Howrah Puri superfast express faces accident

দু’টি বগি ফেলে এগিয়ে যায় ট্রেন। রাতে আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। সকালে অবশ্যে ট্রেনটি গন্তব্যে রওনা হয়েছে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১১:২৬
Share: Save:

ট্রেনের কাপলিং খুলে গিয়ে পুরীগামী ট্রেনে বিপত্তি। মাঝরাতে যাত্রী আতঙ্ক পশ্চিম মেদিনীপুরের নেকুড়সেনি স্টেশনে। প্রায় ৫ ঘণ্টা দেরিতে আবার রওনা হয়েছে ট্রেনটি। হতাহতের কোনও ঘটনা অবশ্য ঘটেনি।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে নেকুড়সেনি স্টেশনে ঢোকার আগে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেসের কাপলিং খুলে যায়। দু’টি বগি নিয়ে এগিয়ে যায় ইঞ্জিন। কয়েক জন যাত্রী জানাচ্ছেন, রাত ১টার পর এই দুর্ঘটনা ঘটে। ওই সময় বেশির ভাগ যাত্রী ঘুমিয়ে ছিলেন। তাঁরা টের পাওয়ার পরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খুলে যাওয়া বগি দু’টি থেকে যাত্রীদের নামিয়ে আনা হয় সঙ্গে সঙ্গে। তার পর নতুন বগিতে আনা হয়। প্রায় ৫ ঘণ্টা ধরে কাজ চলে। তার পর রবিবার সকাল ৬টা নাগাদ পুরীর উদ্দেশে রওনা দেয় হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস।

এ নিয়ে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধরী বলেন, ‘‘আপ হাওড়া-পুরী এক্সপ্রেসে রাত ২টো নাগাদ এই ঘটনা ঘটে। কোনও ভাবে কাপলিং ভেঙে যায়। জেনারেল এবং স্লিপার কোচের মধ্যেকার অংশে গন্ডগোল হয়। তার পর অবশ্য সেটিকে মেরামত করানো হয়েছে। সকাল ৬টা নাগাদ আবার গন্তব্যের উদ্দেশে যাত্রা করে ট্রেনটি। এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি। সকলেই সুস্থ আছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident railway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE