Advertisement
১৭ মে ২০২৪
Lightning

ক্ষেতে কাজ করতে গিয়ে ডেবরায় বজ্রপাতে মৃত্যু এক জনের

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ২২:৫৮
Share: Save:

পশ্চিম মেদিনীপুরে বজ্রপাতে মৃত্যু হল সুস্মিতা নায়েক (২৩) নামে এক মহিলার। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটে ডেবরা থানার চকসাহাপুর গ্রামে। বৃহস্পতিবার দুপুরে জমিতে ধান রোপণের কাজ করছিলেন তিনি। আচমকাই বৃষ্টির সঙ্গে বাজ পড়তে শুরু করে। সেই সময় জমিতেই লুটিয়ে পড়েন ওই মহিলা। ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। শুক্রবার ময়নাতদন্ত হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মাঠে কাজ করে বাড়ি ফেরার সময় বজ্রপাতে মৃত এক ব্যক্তি। আহত হন তাঁর স্ত্রীও। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে জগৎবল্লভপুরের অন্তর্গত মুন্সিরহাট নবাসন এলাকায়। মৃতের নাম লক্ষ্মী মুণ্ডা। তিনি বাড়ির পাশে একটি মাঠে চাষের কাজে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী-সহ আরও কয়েক জন ছিলেন। মৃতের ভাই পুলিন মুণ্ডা জানান, কাজ সেরে দুপুর সাড়ে ১২টা নাগাদ বাড়ি ফেরার পথে বজ্রপাতে গুরুতর জখম হন দাদা, বৌদি। বাকিরা আগে চলে আসায় রক্ষা পান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় মানুষজন উদ্ধার করে চিকিৎসার জন্য জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান দু’জনকে। সেখানে চিকিৎসক লক্ষ্মী মুণ্ডাকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE