Advertisement
২৯ এপ্রিল ২০২৪
BJP Worker

মেলায় গিয়ে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু! শালবনিতে সেতুর নীচে মিলল দেহ, তদন্তে পুলিশ

ভাদুতলা এলাকায় সোমবার একটি মেলা বসেছিল। সেখানেই বিজেপিকর্মী গিয়েছিলেন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকালে একটি সেতুর নীচ থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৫:৪০
Share: Save:

এক বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের শালবনি থানার ভাদুতলা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম মিঠুন খামরুই। মঙ্গলবার সকালে ভাদুতলা থেকে কর্ণগড় যাওয়ার রাস্তায় একটি কালভার্টের নীচ থেকে দেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু কী ভাবে ওই যুবকের মৃত্যু হল, তা নিয়ে রহস্য রয়েছে। যদিও বিজেপির অভিযোগ, তাদের কর্মীকে খুনই করা হয়েছে।

ভাদুতলা এলাকায় সোমবার একটি মেলা বসেছিল। সেখানেই মিঠুন গিয়েছিলেন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকালে একটি সেতুর নীচ থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মৃতের ছেলে সৌভিক খামরুইয়ের কথায়, ‘‘সোমবার বাবা মেলা দেখতে গিয়েছিল গ্রামে। রাতে বাড়ি ফেরেনি।’’ বিজেপির দক্ষিণ মন্ডল সহ-সভাপতি গোপাল মিদ্যার কথায়, ‘‘বিজেপি কর্মীকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। পুলিশকে জানানো হয়েছে। সঠিক তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য।’’

যদিও শাসকদল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তৃণমূলের অঞ্চল উপপ্রধান প্রিয়াঙ্কা চক্রবর্তী বলেন, ‘‘এটা একটা দুর্ঘটনা বলেই মনে হচ্ছে। পুলিশ তদন্ত করে দেখবে। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।’’ অন্য দিকে, পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে দেহ উদ্ধারের ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। নির্দিষ্ট অভিযোগ পেলে তার উপর তদন্ত শুরু হবে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Worker Death Salboni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE