Advertisement
১৭ মে ২০২৪
Mukul Roy

কিছুটা সুস্থ মুকুল, তবে এখনই ছুটি নয় কৃষ্ণনগর উত্তরের বিধায়কের, থাকতে হবে পর্যবেক্ষণে

আরও দু-এক দিন হাসপাতালে মুকুলের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে চান চিকিৎসকরা। তাই এখনই ছুটি দেওয়া হচ্ছে না কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে।

Mukul Roy is unwell.

মুকুল রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০২
Share: Save:

আগের থেকে কিছুটা হলেও সুস্থ রয়েছেন মুকুল রায়। রবিবার রাতে অসুস্থ বোধ করলে কলকাতার ইএম বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। মাথায় জল জমায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানান মুকুল ঘনিষ্ঠরা। সোমবার তাঁর মাথা থেকে জল বার করেছেন চিকিৎসকরা। কিন্তু এখনও পুরোপুরি সুস্থ নয় তিনি। তবে আগের থেকে অনেকটাই ভাল আছেন মুকুল, এমনটাই জানিয়েছে তাঁর ঘনিষ্ঠরা। আরও দু-এক দিন হাসপাতালে মুকুলের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে চান চিকিৎসকরা। তাই এখনই ছুটি দেওয়া হচ্ছে না কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে। আপাতত কয়েক দিন হাসপাতালেই থাকতে হবে।

দীর্ঘ দিন ধরে স্নায়ুজনিত সমস্যায় ভুগছেন তিনি। এ ছাড়াও পার্কিনসন্সেও আক্রান্ত মুকুল। সঙ্গে সমস্যা বাড়িয়েছে মধুমেয়। গত শুক্রবার ওই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন। কিন্তু রবিবার শারীরিক অবস্থা খারাপ হলে, তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। শারীরিক অসুস্থতার কারণেও এখন আর রাজনীতির ময়দানে সে ভাবে সক্রিয় নন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukul Roy AITC TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE