Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nadia

কংগ্রেস নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ নদিয়ার নাকাশিপাড়ায়! আঙুল উঠল তৃণমূলের দিকে

স্থানীয় সূত্রে খবর, জখম কংগ্রেস নেতার নাম খবির মোল্লা। তাঁর বাড়ি নাকাশিপাড়া থানার বীরপুর-২ গ্রাম পঞ্চায়েত এলাকায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৫
Share: Save:

কংগ্রেসের এক পঞ্চায়েত সদস্যের বাড়ি ভাঙচুর এবং তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল নদিয়ার নাকাশিপাড়ায়। জখম ওই নেতাকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হামলার ঘটনায় আঙুল উঠেছে তৃণমূলের দিকে। যদিও তা অস্বীকার করেছে শাসকদল।

স্থানীয় সূত্রে খবর, জখম কংগ্রেস নেতার নাম খবির মোল্লা। তাঁর বাড়ি নাকাশিপাড়া থানার বীরপুর-২ গ্রাম পঞ্চায়েত এলাকায়। খবিরের অভিযোগ, স্থানীয় একটি ধর্মীয় অনুষ্ঠানকে কেন্দ্র করে এলাকার মানুষের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। তিনি তার মীমাংসার চেষ্টা করছিলেন। অথচ সেই বিবাদে রাজনৈতিক রং লাগিয়ে তাঁকে আক্রমণ করা হয়েছে। সোমবার রাতে তিনি বাড়ি ফেরার পর স্থানীয় একটি ক্লাবের কিছু সদস্য তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের নিয়ে তাঁর উপর হামলা চালাযন বলে অভিযোগ। তিনি আরও জানান, তাঁর বাড়ির জিনিসপত্র ভাঙচুর করা হয়েছে। তার পর তাঁকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি করা হয়। একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। আর একটি গুলি তাঁর আঙুল ছুঁয়ে বেরিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় ওই কংগ্রেস নেতাকে প্রথমে বেথুয়াডহরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে নিয়ে যাওয়া হয় শক্তিনগর হাসপাতালে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ। যদি এখনও পর্যন্ত এই ঘটনা কেউ গ্রেফতার হননি।

অন্য দিকে, হামলার অভিযোগ প্রসঙ্গে স্থানীয় বিধায়ক কল্লোল খাঁ বলেন, ‘‘গ্রাম্য বিবাদের সঙ্গে রাজনীতিকে যুক্ত করা ঠিক নয়। প্রশাসন যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Congress injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE