Advertisement
২১ মে ২০২৪
bullet

যুবকদের থেকে মিলল ১৫ রাউন্ড গুলি, ডোমকলে দু’জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদের ডোমকলের হরিশঙ্করপুর এলাকার একটি রাষ্ট্রায়ত্ত সংস্থার গোডাউনের কাছে দুই যুবককে প্রাথমিক ভাবে আটক করে পুলিশ।

Many bullets recovered from Domkal, Police arrested two

বুলেট-সহ ধৃত দুই যুবক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৫:১০
Share: Save:

তল্লাশি চালিয়ে ২ যুবকের থেকে উদ্ধার হল১৫ রাউন্ড গুলি। বুধবার মুর্শিদাবাদের ডোমকলের হরিশঙ্করপুর এলাকা থেকে ওই ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদের ডোমকলের হরিশঙ্করপুর এলাকার একটি রাষ্ট্রায়ত্ত সংস্থার গোডাউনের কাছে দুই যুবককে প্রাথমিক ভাবে আটক করে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে তাঁদের থেকে উদ্ধার করা হয় ৭.৬৫ মিলিমিটার বোরের ৭ রাউন্ড গুলি এবং ৯ মিলিমিটার বোরের ৮ রাউন্ড গুলি। তার পর তাঁদের গ্রেফতার করে ডোমকল থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম বজলু মণ্ডল এবং রিপন শেখ। ধৃতদের বাড়ি নদিয়ার থানারপাড়া থানার দোগাছি সাহেবপাড়া এলাকায়।

ধৃতদের কাছে আগ্নেয়াস্ত্র পাওয়া যায়নি। কিন্তু পাওয়া গিয়েছে গুলি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই গুলি তাঁরা পাচারের উদ্দেশে নিয়ে যাচ্ছিলেন। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য উদ্ধারের চেষ্টা করা হবে। বেআইনি কার্যকলাপ আটকাতে জেলা পুলিশ বদ্ধপরিকর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bullet arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE