Advertisement
২১ মে ২০২৪
TMC

Nadia: বাড়ির সামনেই হামলা, চাকদহে তৃণমূল নেতার গলায় বিঁধল গুলি

পুলিশ সূত্রে খবর, আনুমানিক রাত সাড়ে ন’টায় ঘটনাটি ঘটে। বাড়ির সামনে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন নারায়ণ। আততায়ীরা চম্পট দেয়।

তৃণমূল নেতাকে গুলি করে পালাল দুষ্কৃতীরা।

তৃণমূল নেতাকে গুলি করে পালাল দুষ্কৃতীরা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ০৯ মে ২০২২ ০৯:৫৩
Share: Save:

কাজ সেরে বাড়ির ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত হলেন এক তৃণমূল নেতা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহে। আহত তৃণমূল নেতার নাম নারায়ণ দে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার কাজ সেরে বাড়ির পথে ফিরছিলেন নারায়ণ। তাঁর বাড়ির ঠিক সামনে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি করে। একটি গুলি এসে লাগে তৃণমূল নেতার গলায়। পুলিশ সূত্রে খবর, আনুমানিক রাত সাড়ে ন’টায় ঘটনাটি ঘটে। বাড়ির সামনেই গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন নারায়ণ। সঙ্গে সঙ্গেই আততায়ীরা এলাকা থেকে চম্পট দেয়।

গুরুতর আহত অবস্থায় তৃণমূল নেতাকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গলায় গুলি লেগে থাকায় তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলে খবর। নারায়ণের গলায় অস্ত্রোপচার করা হবে বলে জানা গিয়েছে।

পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে চাকদহ থানার পুলিশ। তবে কে বা কারা এই কাণ্ডের নেপথ্যে রয়েছে, রাজনৈতিক কোনও কারণ আছে কি না, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC bullet Gunshot Nadia Chakdaha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE