Advertisement
০৪ মে ২০২৪
Thief

আদালতে হাজির করানোর আগেই সরকারি দফতর থেকে চম্পট অভিযুক্তের, সন্ধানে কোচবিহার পুলিশ

ধৃতের নাম ঝুমুর আলি। তাঁকে চুরির অপরাধে রবিবার তুফানগঞ্জ থানার পুলিশ গ্রেফতার করে। সোমবার তাঁকে আদালতে হাজির করানোর কথা ছিল।

A thief fled away from court at Cooch Behar

ঝুমুর আলিকে আদালতে নিয়ে যাচ্ছেন পুলিশকর্মী। এর পরই তিনি চম্পট দেন বলে দাবি পুলিশের। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৮:৫৩
Share: Save:

আদালতে হাজির করানোর আগে সরকারি দফতরের সিলিং ভেঙে চম্পট দিল চুরির অভিযোগে অভিযুক্ত। সোমবার এই ঘটনা ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জে। পুলিশ ওই পলাতকের খোঁজ চালাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম ঝুমুর আলি। তাঁকে রবিবার তুফানগঞ্জ থানার পুলিশ চুরির অপরাধে গ্রেফতার করে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, সোমবার তুফানগঞ্জ হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করানোর পর ঝুমুরকে নিয়ে যাওয়া হয় গভর্নমেন্ট রেজিস্টার্ড অফিস (জিআরও)-এ। তাঁকে কিছু ক্ষণের জন্য সেখানে রাখা হয়েছিল। কিন্তু আদালতে হাজির করানোর আগেই ওই দফতরের টিনের চাল সরিয়ে ঝুমুর পালিয়ে যান বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। আদালতে হাজির করানোর আগে বিচারাধীন বন্দিদের সাধারণত জিআরও-তে রাখা হয়। সোমবার সেখানেই রাখা হয়েছিল অভিযুক্তকে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, খোঁজ চলছে পলাতকেরও। তুফানগঞ্জের এসডিপিও জ্যাম ইয়াং জিম্বা বলেন, ‘‘মহকুমাশাসকের দফতরে যে জিআরও রয়েছে সেখানে রাখা হয়েছিল তাঁকে। সেখান থেকে পালিয়ে যান তিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thief police Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE