Advertisement
১৯ মে ২০২৪
Arms Recovery

বিক্রির আগেই মালদহে গ্রেফতার অস্ত্র কারবারি, উদ্ধার অত্যাধুনিক পিস্তল ও কার্তুজ

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে ১৮ মাইল এলাকায় অভিযান চালায় বৈষ্ণবনগর থানার পুলিশ। সেই অভিযানে গ্রেফতার করা হয় রাকিমুল শেখ নামে এক জনকে। রাকিমুলের বাড়ি মালদহেরই কালিয়াচক থানা এলাকায়।

Arms recovered from Baishnabnagar of Malda

আগ্নেয়াস্ত্র-সহ ধৃত। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বৈষ্ণবনগর শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১২:১৭
Share: Save:

পঞ্চায়েত নির্বাচনের আগে আবার আগ্নেয়াস্ত্র উদ্ধার মালদহে। এ বার বৈষ্ণবনগর থানার ১৮ মাইল এলাকায় অভিযান চালিয়ে এক অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। ধৃতের থেকে উদ্ধার হয়েছে ৩টি অত্যাধুনিক পিস্তল এবং কার্তুজ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে থৃতকে।

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে ১৮ মাইল এলাকায় অভিযান চালায় বৈষ্ণবনগর থানার পুলিশ। সেই অভিযানে গ্রেফতার করা হয় রাকিমুল শেখ নামে এক জনকে। রাকিমুলের বাড়ি মালদহেরই কালিয়াচক থানা এলাকায়। পুলিশের দাবি, তাঁর কাছ থেকে দুটি ৭ মিলিমিটার পিস্তল, একটি ৯ মিলিমিটার পিস্তল, ৫টি ম্যাগাজিন এবং ৯ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। পুলিশের দাবি, বিক্রি করার উদ্দেশ্যে ওই আগ্নেয়াস্ত্র বৈষ্ণবনগরে নিয়ে আসা হয়েছিল। কোথা থেকে এই আগ্নেয়াস্ত্রগুলি কেনা হয়েছিল এবং তা কোথায় বিক্রি করার ছক ছিল রাকিমুলের তা তদন্ত করে দেখছে পুলিশ।

এ নিয়ে মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘অস্ত্র কারবারিদের একটি চক্র জেলায় সক্রিয় হয়েছে। বিভিন্ন মাধ্যম থেকে এই তথ্য পেয়ে জেলার বিভিন্ন থানাকে সজাগ করা হয়েছে আগেই। ধৃতদের জেরা করে এই কারবারের শিকড় এবং মূল অভিযুক্তদের খোঁজ শুরু করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms Recovery Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE